বাকেরগঞ্জের লক্ষ্মীপাশায় প্রতিপক্ষের হামলায় আহত ৫

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ বাকেরগঞ্জের কবাই ইউনিয়নের লক্ষ্মীপাশা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৫জন আহত হয়েছে। আহতদের বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল শুক্রবার সকাল ১০টায় লক্ষ্মীপাশা গ্রামের চেয়ারম্যান বাজার এলাকায় এই ঘটনা ঘটে। এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে স্থানীয় আওয়ামী লীগ নেতা জলিল মোল্লার সাথে একটি জমি নিয়ে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির নেতা রফিকুল ইসলাম সবুজের সাথে বিরোধ চলে আসছে। বিরোধীয় সম্পত্তি নিয়ে বরিশাল আদালতে একটি মামলা বিচারাধীন রয়েছে। এব্যাপারে স্থানীয় পর্যায়ে দুইবার সালিশ মিমাংসা হয়েছে। সালিশ মিমাংসার সিদ্ধান্ত অনুযায়ী জলিল মোল্লা গতকাল শুক্রবার ট্রাক্টর দিয়ে জমি চাষ করতে গেলে সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম সবুজের নেতৃত্বে রামদা, চাপাতি, বগি দা, হকিস্টিক, লোহার পাইপ নিয়ে খলিলুর রহমান হাওলাদার, ইউনুস আকন, মনির আকনসহ অজ্ঞাত ২০-২৫জন জলিল মোল্লার উপর হামলা চালায়।

তখন তাকে বাঁচাতে এলে হামলাকারীরা পিটিয়ে জলিল মোল্লার ভাই মৃত খলিল মোল্লার স্ত্রী রেনু বেগম ,পূত্র জাফর,হেলেনা বেগম, রিমনসহ কয়েকজনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। এদেরকে শেরেবাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে বাকেরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ জহিরুল হক তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন রফিকুল ইসলাম সবুজ একজন সন্ত্রাসী, সে চেয়ারম্যান থাকা অবস্থায় জোর করে একজনের জমি দলিল করে নিয়েছেন। সেই জমি অন্যের মালিকানা থাকায় এর আগেও জবরদখল করার জন্য কয়েকবার হামলা চালিয়েছেন।

 

এব্যাপারে বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন দুই পক্ষ থানায় পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছেন। ঘটনার প্রাথমিক তদন্ত করে সত্যতা পাওয়া গেছে। আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যহত রয়েছে। তবে স্থানীয় লোকজন জানিয়েছে হামলায় উভয় পক্ষই আহত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *