বরিশালে শীতার্তদের পাশে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা

আকিব মাহমুদ:
‘মানুষ মানুষের জন্য , জীবন জীবনের জন্য , একটু সহানূভুতি কি মানুষ পেতে পারেনা ও বন্ধু’ কালজয়ী এই গানকে হৃদয়ে ধারন করে তীব্র শীতে কাতর অসহায় সুবিধাবঞ্চিতদের পাশে দাড়িয়েছে সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স চতুর্থ বর্ষের (২০১৫-১৬( শিক্ষার্থীরা। আজ বৃহস্পতিবার রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর খান মোঃ গাউস মুসাদ্দিক এর পৃষ্ঠপোষকতায় সহযোগী অধ্যাপক এম.এম. তারিকুজ্জামান ও প্রভাষক সেকান্দার হাওলাদার এর নেতৃত্বে মহানুভবতার এই দৃষ্টান্ত স্থাপন করতে তারা ছুটে গিয়েছেন বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার বাকেরগঞ্জ উপজেলার বিশারিকাঠী গ্রামে।  এসময় প্রত্যন্ত অঞ্চলের প্রায় অর্ধশতাধিক গরীব, অসহায়, দুস্থ, বৃদ্ধ ও জেলেদের মাঝে শীত বস্ত্র ও শীতের প্রকোপ থেকে রক্ষার বিভিন্ন উপকরন বিতরন করেন তারা।
এবিষয়ে জানতে চাইলে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মাহাদী বলেন, শীতার্তদের পাশে দাড়াতে পেরে নিজেদের ভাগ্যবান মনে হচ্ছে। আমরা চাই আমাদের এই উদ্যোগ সকল শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে পরুক।

ত্রান বিতরনকালে উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক অধ্যাপক এম.এম. তারিকুজ্জামান, প্রভাষক সেকান্দার হাওলাদার চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহাদী,ওমানা আঞ্জেলিন শর্মী, সগীর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *