বিজয় দিবস উদযাপনের লক্ষ্যে ঝালকাঠি নাগরিক ফোরামের প্রস্তুতি সভা

খবর বিজ্ঞপ্তি॥ মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ঝালকাঠি নাগরিক ফোরামের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কোর্ট রোডস্থ জেলা শাখা কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ঝালকাঠি নাগরিক ফোরামের সহ-সভাপতি ইউসুফ আলী মোল্লা।
বক্তব্য রাখেন ঝালকাঠি নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, যুগ্ম সাধারণ সম্পাদক দীপু লাল দাস, যুগ্ম-সম্পাদক ডা. জহিরুল ইসলাম বাদল, সহ-সম্পাদক উপাধ্যক্ষ রিয়াজুল ইসলাম বাচ্চু ও কোষাধ্যক্ষ এইচএম গিয়াস উদ্দিন প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে আগামি ২১ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও গুনীজন সম্মানণা অনুষ্ঠানের আয়োজনসহ আগামি ২ ফেব্রুয়ারি ঝালকাঠি জেলার ৩ যুগপূর্তি উৎসব উদযাপনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।
সভায় সড়ক দূর্ঘটনায় আহত সংগঠনের সভাপতি আলহাজ্ব শামসুল হক মনুর দ্রুত আরোগ্য লাভের জন্য দোয়া মোনাজাত করা হয়।
এছাড়া বিজয় মাস উপলক্ষে ঝালকাঠি নাগরিক ফোরামের সদস্য ফরম বিতরনের উদ্যোগ নেয়া হয়েছে। যারা সংগঠনের সদস্য পদ পেতে আগ্রহী তাদেরকে নিম্মলিখিত স্থানসমুহ থেকে নির্ধারিত সদস্য ফরম সংগ্রহ করার জন্য আহবান করা যাচ্ছে। স্থান সমুহ যথাক্রমে ঝালকাঠি কোর্ট রোডস্থ বিএমএসএফ জেলা কার্যালয় ও তমা কম্পিউটার্স, আমতলা রোডস্থ ওয়ার্ক ফাউন্ডেশন ও বাসষ্ট্যান্ড সংলগ্ন পরশ মেডিকেল হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *