শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৫:৪৫ পূর্বাহ্ন

banner728x90

আওয়ামী লীগের সম্মেলনে খাবার প্যাকেট নিয়ে চেয়ার ছোড়াছুড়ি

আওয়ামী লীগের সম্মেলনে খাবার প্যাকেট নিয়ে চেয়ার ছোড়াছুড়ি

সিলেটে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে খাবার প্যাকেট নিয়ে চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে। এসময় আতঙ্কে মাঠে নেতাকর্মীরা দৌড়াদৌড়িও শুরু করেন।

বৃহস্পতিবার বেলা ১টার দিকে মঞ্চের সামনের উত্তর প্রান্তে এমন ঘটনা ঘটে।

এসময় মঞ্চে দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। পরে মঞ্চ থেকে নেতাদের হুঁশিয়ারির পর পরিস্থিতি স্বাভাবিক হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, খাবার বিতরণ নিয়ে সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ অনুসারীদের মধ্যে হট্টগোল দেখা দেয়। এক পর্যায়ে তারা চেয়ার ছোড়াছুড়ি করেন।

এ বিষয়ে কোন নেতার বক্তব্য পাওয়া যায়নি।

এর আগে বেলা সাড়ে ১২টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তালনের মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন করেন ওবায়দুল কাদের।

সম্মেলনের সভাপতিত্ব করছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন দলের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি; প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি; বিশেষ অতিথি হিসেবে আরো থাকবেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান,সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, কেন্দ্রীয় সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান, পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ।

স্বাগত বক্তব্য দেন কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান; পরিচালনা করছেন সিলেট জেলার সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। সম্মেলনে জেলা ও মহানগরের ডেলিগেট ছাড়াও হাজারের উপরে কাউন্সিলর উপস্থিত রয়েছেন।




banner728x90

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

banner728x90




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD