চরফ্যাশনের দুই ইউনিয়নে ৮ চেয়ারম্যানসহ ৯৯জনের মানোনয়পত্র দাখিল

চরফ্যাশন প্রতিনিধি:

চরফ্যাশন উপজেলার নুরাবাদ ও আহম্মদপুর ইউনিয়নে ৮ চেয়ারম্যান, সাধারন সদস্য ৫৩ ও সংরক্ষিত ২২জনসহ মোট জন প্রার্থী মনোয়ন দাখিল করেছেন। মঙ্গলবার বিকালে দাখিলের শেষ দিন উপজেলা নির্বাচন অফিসার এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্রে জানা যায়, নুরাবাদ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী রয়েছেন আনোয়ার হোসেন(স্বতন্ত্র), সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান(নৌকা) কামরুল ইসলাম কাজল(স্বতন্ত্র) ফিরোজ কিবরিয়া(বিএনপি)।

আহম্মদপুর ইউনিয়নে ফখরুল ইসলাম (নৌকা), আবুল বাশার চাপরাশি(স্বতন্ত্র), হুমায়ুন কবির মোল্লা(বিএনপি), আওলাদ হোসেন(বিএনপির বিদ্রোহী)। নুরাবাদে সাধারণ সদস্য রয়েছেন ৩০জন, সংরক্ষিত মহিলা আসন ১২জন। আহম্মদপুর ইউনিয়নে সাধারন সদস্য ২৩ সংরক্ষিত মহিলা ১০জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

বেলা ১২টায় নুরাবাদ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন ও আহম্মদপুর ইউনিয়নের নৌকার প্রার্থী ফখরুল ইসলাম মনোনয়নপত্র দাখিল করতে দেখা গেছে।

স্থানীয় একাধিক ভোটার জানান, নুরাবাদে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন ও নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমানের মধ্যে এবং আহম্মদপুরে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর চাপরাশির সাথে ভোটের লড়াই হবে। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *