শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৬:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে বিশ্ব মৃত্তিকা দিবস উপলক্ষে র‌্যালি বরিশালে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে বিভাগীয় ও জেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত বরিশালে কারেন্ট জাল বিক্রি করার অপরাধে ১ বছরের কারাদণ্ড আওয়ামী লীগের সম্মেলনে খাবার প্যাকেট নিয়ে চেয়ার ছোড়াছুড়ি বরিশালে নিখোঁজ যুবকের কঙ্কাল উদ্ধার বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিশ্ব মৃত্তিকা দিবসে ব্যাতিক্রমী প্রদর্শনীর আয়োজন বরিশালের আগৈলঝাড়ায় রিপোর্টার্স ইউনিটির সম্পত্তি হস্তান্তর রাজাপুর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন বরিশালে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালন পিরোজপুরে বিদ্যুতায়িত হয়ে দুইজন দিনমজুরের মৃত্যু

banner728x90

মুক্তিযুদ্ধের চেতনায় সাংবাদিকদের ঐক্যবদ্ধ হতে হবে:সাভারে বিএমএসএফ নেতৃবৃন্দ

মুক্তিযুদ্ধের চেতনায় সাংবাদিকদের ঐক্যবদ্ধ হতে হবে:সাভারে বিএমএসএফ নেতৃবৃন্দ

banner728x90

সাভার ১ ডিসেম্বর ২০১৯: মুক্তিযুদ্ধ চলাকালে ১৯৭১ সালে এ দেশের জনগন পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে ঐক্যবদ্ধ্য হয়ে পাকহানারদের বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়ে মুক্তিযোদ্ধারা, লড়াই করে দেশ স্বাধীন করেছেন। যার কারনে আজ আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং ঐক্যবদ্ধ হয়ে সাংবাদিকদের কাজ করতে হবে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন।
বিএমএসএফ ঘোষিত কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে বিজয়ের মাসের প্রথম দিনে রবিবার সন্ধ্যায় সাভার ও আশুলিয়া থানা কমিটির উদ্দ্যেগে জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও মোমবাতি প্রজ্জলণ করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সাভার থানা কমিটির আহবায়ক কামরুজ্জামান।
বক্তব্য রাখেন বিএমএসএফ কেন্দ্রীয় সহ-সম্পাদক এস এম জীবন, কেন্দ্রীয় সদস্য এম এ আকরাম, কবির নেওয়াজ, মুক্তিযোদ্ধা ও সাংবাদিক নুর হোসেন, আশুলিয়া শাখার সাধারণ সম্পাদক মৃধুল ধর ভাবন, সাখাওয়াত হোসেন, ইউসুফ আলী খান, শিফাত মাহমুদ ফাহিম প্রমুখ।

বিজয় মাসের প্রথম দিনে সাভারসহ দেশের বিভিন্ন জেলা উপজেলায় বিএমএসএফ’র আয়োজনে মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা ও মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের বিভিন্ন জেলা উপজেলা কমিটি মহান বিজয় মাস উপলক্ষে আলোচনা সভা ও মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।

এদিকে গাজীপুর,নরসিংদী,পাবনা,ঝালকাঠি শরীয়তপুর,বরিশাল,শ্রীপুর,কুড়িগ্রাম,রাজশাহী, লালমনিরহাট, চট্টগ্রাম ও চট্টগ্রাম দক্ষিণ, বাঁশখালী, পটিয়া,শ্রীমঙ্গল ছাতক, মৌলভীবাজার,কক্সবাজার, মাধবদী,নীলফামারী,নলছিটি, রাজাপুর,বাগেরহাট পাইকগাছা শাখা কমিটির আয়োজনে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ আলোচনা সভা ও মোমবাতি প্রজ্জ্বলন করা হয়েছে। এসময় বক্তারা সাংবাদিকদেরকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জ্বীবিত হয়ে রাষ্ট্রের পক্ষে কাজ করার জন্য আহ্বান জানান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

banner728x90




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD