শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৬:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে বিশ্ব মৃত্তিকা দিবস উপলক্ষে র‌্যালি বরিশালে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে বিভাগীয় ও জেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত বরিশালে কারেন্ট জাল বিক্রি করার অপরাধে ১ বছরের কারাদণ্ড আওয়ামী লীগের সম্মেলনে খাবার প্যাকেট নিয়ে চেয়ার ছোড়াছুড়ি বরিশালে নিখোঁজ যুবকের কঙ্কাল উদ্ধার বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিশ্ব মৃত্তিকা দিবসে ব্যাতিক্রমী প্রদর্শনীর আয়োজন বরিশালের আগৈলঝাড়ায় রিপোর্টার্স ইউনিটির সম্পত্তি হস্তান্তর রাজাপুর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন বরিশালে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালন পিরোজপুরে বিদ্যুতায়িত হয়ে দুইজন দিনমজুরের মৃত্যু

banner728x90

বিএমএসএফ আশুলিয়া কমিটির দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

বিএমএসএফ আশুলিয়া কমিটির দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

banner728x90

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আশুলিয়া থানা কমিটির দ্বি বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ প্রতিদিনের চিফ ক্রাইম রিপোর্টার সাইদুর রহমান রিমন । অতিথি ছিলেন কেন্দ্রীয় সহ-সম্পাদক এসএম জীবন, এমএম আকরাম, কবির নেওয়াজ,আবু বকর তালুকদার, শ্রমিক লীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ রাজ নৈতিক নেতা কর্মি বৃন্দ।
সকলের সম্মতিক্রমে আগামী ২বছরের জন্য আশুলিয়া থানা কমিটির কাউন্সিল সম্পন্ন করেন উক্ত কমিটির প্রতিষ্ঠিতা সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর।

প্রধান অতিথির বক্তব্যে বলেন দ্রুত সারাদেশর পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়ন করে আইডি নাম্বার প্রদান করতে হবে। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিনের চিফ ক্রাইম রিপোর্টার সাইদুর রহমান রিমন। তিনি বলেন সাংবাদিক সত্য তথ্য তুলে ধরে সঠিক সংবাদ পরিবেশন করবেন এটাই আশাকরি। আমাদের যেন অপ-সাংবাদিক বা হলুদ সাংবাদিক শুনতে না হয়।

আশুলিয়া কমিটির সভাপতি পদে মোঃ ইয়াছিন আরাফাত ও সাধারন সম্পাদক পদে মৃদুল ধর ভাবন কে সহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। কমিটির অন্যরা হলেন শাহাদাৎ হোসেন সহ- সভাপতি. রিপন সহ সভাপতি, সুজন যুগ্ন সম্পাদক,মমতাজ স্বাথী যুগ্ম সম্পাদক,মোঃ আলী হোসেন যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ আলী. অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আকরাম হোসেন. প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শিফাত মাহমুদ ফাহিম,ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, মহিলা সম্পাদক হিসাবে নাসিমা আক্তার আশা, মহিলা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মানছুরা আক্তার কাকলী. আইটি সম্পাদক আতিকুর রহমান রানা, কার্য নির্বাহী সদস্য মোঃ নজরুল ইসলাম মোঃ শামছুল আলম. সাকিল আহম্মেদ, আবু হাসান, নুর হোসেনও এনামুল হক ।

নব নির্বাচিত কমিটির সকলেই মালা বদল সহ মিলন মেলায় রুপান্তরিত করেন। এসময় সাভারে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এতে একুশে টিভির কামরুজ্জামানকে আহবায়ক ও মাছরাঙা টিভির সৈয়দ হাসিবকে সদস্য সচিব করে কমিটি ঘোষনা করা হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

banner728x90




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD