শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৫:৩৭ পূর্বাহ্ন

banner728x90

ছারছীনা দরবার শরীফের ১২৯ তম তিনদিনব্যাপী মাহফিল শুক্রবার শুরু

ছারছীনা দরবার শরীফের ১২৯ তম তিনদিনব্যাপী মাহফিল শুক্রবার শুরু

banner728x90

পিরোজপুর ॥ শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা দরবার শরীফের ১২৯ তম তিনদিনব্যাপী মাহফিল ও বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ সম্মেলন আগামী ১৪, ১৫ ও ১৬ অগ্রহায়ণ মোতাবেক ২৯, ৩০ নভেম্বর ও ১ ডিসেম্বর রোজ শুক্রবার শুরু হয়ে রবিবার পর্যন্ত চলবে। রবিবার বাদ জোহর আখেরী মুনাজাত অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

 

উক্ত মাহফিলে হযরত পীর ছাহেব কেবলা সকল পীর ভাই, মুহিব্বীন সহ সর্বস্তরের মুসলমানদের যোগদান করার জন্য আহ্বান জানিয়েছেন। তিনদিনব্যাপী মাহফিলে প্রত্যহ বাদ ফজর ও বাদ মাগরীব হযরত পীর ছাহেব কেবলা গুরুত্বপূর্ণ তালীম প্রদান করবেন। দরবার শরীফের বিশিষ্ট ওলামায়ে কেরামগণ বিভিন্ন বিষয়ের ওপর আলোচনা করবেন।

 

মাহফিল এন্তেজামিয়া কমিটির পক্ষে মাদ্রাসার অধ্যক্ষ ড. সৈয়দ মুহাঃ শরাফত আলী আমাদের সংবাদদাতাকে জানান- ইতোমধ্যে মাহফিলের সার্বিক সকল কার্যক্রম প্রায় সম্পন্ন করা হয়েছে।

 

এখন শেষ পর্যায়ের প্রস্তুতি চলছে। মাদ্রাসার পক্ষ থেকে নিরাপত্তা, সেবা, হারানো বিভাগ সহ বিভিন্ন গ্রুপ আগত মেহমানদের সেবায় নিয়োজিত থাকবে। এছাড়াও সরকারের পক্ষ থেকেও নিরাপত্তার কাজে র‌্যাব, পুলিশ, ফায়ার সার্ভিস, ডাক্তারগণ নিয়োজিত থাকবে।

ছারছীনার উদ্দেশ্যে রিজার্ভ লঞ্চ ॥

ছারছীনা দরবার শরীফের মাহফিল উপলক্ষে আগামী ২৮ নভেম্বর বাদ মাগরীব ঢাকা সদরঘাট মসজিদ ঘাট লঞ্চ টার্মিনাল থেকে এম. ভি মর্নিংসান-৯ রিজার্ভ লঞ্চ ছেড়ে যাবে (যোগাযোগ- ০১৭১১৫২৮৫১৯), নারায়ণগঞ্জ লঞ্চঘাট থেকে এম. ভি গাজী সালাউদ্দিন বাদ আসর ছেড়ে যাবে (যোগাযোগ- ০১৯২১৪৫৬০৬০)।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

banner728x90




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD