শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৭:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে বিশ্ব মৃত্তিকা দিবস উপলক্ষে র‌্যালি বরিশালে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে বিভাগীয় ও জেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত বরিশালে কারেন্ট জাল বিক্রি করার অপরাধে ১ বছরের কারাদণ্ড আওয়ামী লীগের সম্মেলনে খাবার প্যাকেট নিয়ে চেয়ার ছোড়াছুড়ি বরিশালে নিখোঁজ যুবকের কঙ্কাল উদ্ধার বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিশ্ব মৃত্তিকা দিবসে ব্যাতিক্রমী প্রদর্শনীর আয়োজন বরিশালের আগৈলঝাড়ায় রিপোর্টার্স ইউনিটির সম্পত্তি হস্তান্তর রাজাপুর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন বরিশালে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালন পিরোজপুরে বিদ্যুতায়িত হয়ে দুইজন দিনমজুরের মৃত্যু

banner728x90

আমতলীতে পর্যটন ভিত্তিক সমন্বিত পরিকল্পনা প্রনয়ন সংক্রান্ত র‌্যালী

আমতলীতে পর্যটন ভিত্তিক সমন্বিত পরিকল্পনা প্রনয়ন সংক্রান্ত র‌্যালী

banner728x90

মো: মহসীন মাতুব্বর আমতলী প্রতিনিধি:
পায়রা বন্দর নগরী ও কুয়াকাটা উপকুলীয় পরিবেশ পর্যটন ভিত্তিক সমন্বিত পরিকল্পনা প্রনয়ন সংক্রান্ত র‌্যালী ও আলোচনা সভা বুধবার আমতলী উপজেলা প্রশাসন ও নগর উন্নয়ন অধিদপ্তরের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে।
সকাল ১১ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে বনাঢ্য র‌্যালী আমতলী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউএনও মনিরা পারভীনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি। বক্তব্য রাখেন নগর উন্নয়ন অধিদপ্তরের প্রজেক্ট পরিচালক সিনিয়র প্লানার শরীফ মোঃ তারিকুজ্জামান, প্রজেক্ট ব্যাবস্থাপক সিনিয়র প্লানার মোঃ মাকসুদ হাসেম, প্রজেক্ট প্লানার মুশফিকুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, এ্যাড. আলহাজ্ব নুরুল ইসলাম, মোঃ আখতারুজ্জামান বাদল খান ও একেএম নুরুল হক তালুকদার। উপস্থিত ছিলেন আমতলী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন, আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার, সাধারণ সম্পাদক মোঃ জয়নুল আবেদীন, সাংবাদিক মোঃ হোসাইন আলী কাজী প্রমুখ।
সভায় প্রজেক্ট পরিচালক শরীফ মোঃ তারিকুজ্জামান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা শহর হবে গ্রাম উল্লেখ করে বলেন, এ গ্রামকে শহরে রুপ দেয়ার জন্য বিভিন্ন উন্নয়ন মুলক কর্ম পরিকল্পনা নেয়া হয়েছে। আমতলীকে কেন্দ্র করেই পায়রা বন্দর নগরী ও কুয়াকাটা উপকুলীয় অঞ্চলের উন্নয়ন হচ্ছে। এ আমতলী উপজেলাই হবে পায়রা বন্দর নগরী ও কুয়াকাটা উপকুলীয় অঞ্চলের মুল কেন্দ্র বিন্দু।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

banner728x90




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD