বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ০২:৫৬ অপরাহ্ন

banner728x90

করোনা ভাইরাস আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৪২৩
৩৫
৫৭১
১২,৬৯৪
সর্বমোট
৫৭,৫৬৩
৭৮১
১২,১৬১
৩২০,৩৬৯
সাংবাদিক আকরাম বিএমএসএফ চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী মনোনীত

সাংবাদিক আকরাম বিএমএসএফ চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী মনোনীত

ঢাকা ২৭ নভেম্বর ২০১৯: নির্ভিক সাংবাদিক এম এম আকরাম হোসাইনকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ চট্টগ্রাম বিভাগের সমন্বয়কারীর দায়িত্ব প্রদান করা হয়েছে। ২৭ নভেম্বর বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এ তথ্য নিশ্চিত করেছেন।
এমএম আকরাম হোসেন সম্প্রতি চ্যানেল টুয়েন্টিফোর ছেড়ে আনন্দ টেলিভিশনে চট্টগ্রাম আঞ্চলিক ইনচার্জ পদে যোগদান করেছেন।
আকরাম হোসেন সাংবাদিকতার পাশাপাশি গোটা চট্টগ্রাম বিভাগের কক্সবাজারসহ বিভিন্ন অপরাধপ্রবণ এলাকার ১২১ জলদস্যু, ১২ অস্ত্রের কারিগর ১০২ ইয়াবা গডফাদার ও অস্ত্রকারবারীদের আত্মসমর্পণ করিয়ে দেশে ব্যাপক সুনাম অর্জণ করেছেন।
সাহসী সাংবাদিক আকরামের এরুপ কর্মকান্ডকে সরকারের পক্ষ থেকে স্বাগত জানিয়ে সম্প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী তাকে সম্মানণা প্রদান করেন।
সাংবাদিক আকরাম গণমাধ্যম কর্মীদের পেশাগত মানোন্নয়ন, নিরাপত্তা ও মর্যাদা রক্ষার আন্দোলনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ১৪ দফা দাবির প্রতি একাত্মতা প্রকাশ করে কাজ করতে আগ্রহ প্রকাশ করায় সংগঠনের পক্ষ থেকে তাকে এ দায়িত্বভার প্রদান করা হয়।
সংগঠন আশা করে তার নেতৃত্বে বৃহত্তর চট্টগ্রামের আওতাধীন জেলাগুলোর পেশাদার সাংবাদিকদের মাঝে জাতীয় ঐক্য প্রতিষ্ঠার মাধ্যমে ১৪ দফা দাবির প্রতি সাংবাদিকদের সমর্থন আরো বেড়ে যাবে।




banner728x90

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

banner728x90




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD