পহেলা ডিসেম্বর আলোচনা ও সন্ধ্যায় মোমবাতি প্রজ্বলন করবে বিএমএসএফ

ঢাকা ২৫ নভেম্বর ২০১৯: প্রতি বছরের ন্যায় এ বছর ১ ডিসেম্বর বিকেলে বিএমএসএফ’র আয়োজনে দেশের সকল জেলা-উপজেলায় বিজয় মাস উপলক্ষে আলোচনা সভা ও সন্ধ্যায় মোমবাতি প্রজ্বলন করা হবে। আয়োজন সফল করতে বিএমএসএফ’র সকল জেলা উপজেলা শাখাসমুহকে কেন্দ্রীয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের স্থানীয় শাখা সমুহের আয়োজনে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ/শহীদ মিনার/গুরুত্বপূর্ন স্থানে সাংবাদিক, মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান, সুশীল সমাজ ও তরুনদের নেতৃবৃন্দের অংশগ্রহনে এ আয়োজন করা হবে।

মহান মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি সম্মান জানাতে প্রতি বছর বিএমএসএফ’র আয়োজনে সারাদেশের সাংবাদিকদের অংশগ্রহনে আলোচনা সভা ও বিজয় শোভাযাত্রার আয়োজন করে আসছে। এ আয়োজনকে সারাদেশে ছড়িয়ে দিতে এবছর দেশের সকল শাখা সমুহ একযোগে ১ ডিসেম্বর আলোচনা সভা ও সন্ধ্যায় মোমবাতি প্রজ্বলন করবে।

এছাড়া ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুস্পার্ঘ অর্পণ, র‌্যালী, আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিজয় মেলা ও রচনা প্রতিযোগিতার মাসব্যাপী নানা আয়োজন থাকবে।

এতে সাধারণ মানুষের মাঝে মুক্তিযুদ্ধের চেতনা এবং দেশপ্রেম বাড়বে। ফলে সাধারণ মানুষ এবং তরুনরা মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *