চরফ্যাশনে ১০ টি ইউনিয়নে আওয়ামী লীগের সম্মেলনে নির্বাচিত হলেন যারা

চরফ্যাসন উপজেলার ১০টি ইউনিয়নে আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদক পদে যারা নির্বাচিত তারা হলেন আমিনাবাদ ইউনিয়নে সভাপতি মোঃ হোসেন মাতাব্বর সম্পাদক সাইদুর রহমান মিঠু, ওসমানগন্জ ইউনিয়নে সভাপতি আবুল কাশেম মোল্লা সম্পাদক বজলুর রহমান মাস্টার, আবু বকরপুর ইউনিয়নে সভাপতি মোঃ সফি হাওলাদার সম্পাদক প্রভাষক নুর হোসেন।
আবদুল্লাহপুর ইউনিয়নে সভাপতি ইলিয়াছ মাস্টার সম্পাদক ইসমাইল হোসেন রাসেল, আসলামপুর ইউনিয়নে সভাপতি নুরে আলম মাস্টার সম্পাদক সিরাজুল ইসলাম নবাব কাজী, উমরপুর ইউনিয়নে সভাপতি মুক্তিযোদ্ধা এনামুল হক মাস্টার সম্পাদক সিরাজুল ইসলাম রিজন।

হাজারীগন্জ ইউনিয়নে সভাপতি সেলিম হাওলাদার সম্পাদক কামাল হোসেন মুজিব, জাহানপুর ইউনিয়নে সভাপতি আলি আকবর ফরাজি সম্পাদক নাজিম উদ্দিন।

কুকরি মুকরি ইউনিয়নে সভাপতি বিভূতি ভূষণ বাবুল সম্পাদক শাজাহান খোকন ও ঢালচর ইউনিয়নে সভাপতি আবদুস ছালাম হাওলাদার সম্পাদক আবুল কালাম পাটওয়ারী।

আগামী তিন বছরের জন্য ইউনিয়ন আওয়ামীলীগের এই কমিটির মেয়াদ। গত ২০ অক্টোবর থেকে ২৪ অক্টোবর ৫ দিনব্যাপি স্ব-স্ব ইউনিয়নে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি ১০ ইউনিয়ন আওয়ামীমীলীগের কমিটি অনুমোদন দেন।

আগামীকাল ৩১ অক্টোবর হতে ৪ নভেম্বর আরো ১১ ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *