শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৬:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে বিশ্ব মৃত্তিকা দিবস উপলক্ষে র‌্যালি বরিশালে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে বিভাগীয় ও জেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত বরিশালে কারেন্ট জাল বিক্রি করার অপরাধে ১ বছরের কারাদণ্ড আওয়ামী লীগের সম্মেলনে খাবার প্যাকেট নিয়ে চেয়ার ছোড়াছুড়ি বরিশালে নিখোঁজ যুবকের কঙ্কাল উদ্ধার বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিশ্ব মৃত্তিকা দিবসে ব্যাতিক্রমী প্রদর্শনীর আয়োজন বরিশালের আগৈলঝাড়ায় রিপোর্টার্স ইউনিটির সম্পত্তি হস্তান্তর রাজাপুর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন বরিশালে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালন পিরোজপুরে বিদ্যুতায়িত হয়ে দুইজন দিনমজুরের মৃত্যু

banner728x90

শওকত হোসেন হিরনের জন্মদিনে আবেগাপ্লুত আসিফ আকবর

শওকত হোসেন হিরনের জন্মদিনে আবেগাপ্লুত আসিফ আকবর

banner728x90

আকিব মাহমুদ: 

আজ ১৫ অক্টোবর আধুনিক বরিশালের স্বপ্নদ্রষ্টা ক্ষনজম্না মহাপুরুষ বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক মেয়র শওকত হোসেন হিরনের জন্মদিন। প্রজাবৎসল এই নেতা তার কর্মগুনে জয় করে নিয়েছিলেন বরিশালবাসী সহ গোটা দেশবাসীর হৃদয়। শওকত হোসেন হিরনের জন্মদিনে তাকে স্মরন করে জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবর তার ফেসবুক পেজে আবেগাপ্লুত হয়েছেন। পাঠকদের জন্য কন্ঠশিল্পী আসিফের সেই পোস্টটি হুবুহু তুলে ধরা হল।

 

সেই ৮৮ সালে অনুর্ধ্ব ১৬ বয়স ক্যাটাগরীতে ন্যাশনাল চ্যাম্পিয়নশীপ খেলতে গিয়েছিলাম বরিশালে। পোর্ট রোডের কুমিল্লা হোটেলের মালিক বাশার ভাই ওরফে বসু ভাই কুমিল্লার প্লেয়ারদের জন্য দুপুর আর রাতের খাবার ফ্রি করে করে দিয়েছিলেন। যখন আমরা হাভাইত্যার মত খাওয়া শুরু করলাম, তখন তিনি মাছ আর মাংসের উপর চার্জ সেট করলেন। আমরা আর মাছ মাংস খাইনা, বিল পে করতে হবে, তবে বরিশালের ঘোল সহ ব্রেকফাস্ট ছিলো অনন্য।

২০০৩ সালে পরিচয় হিরন ভাইয়ের সাথে। তিনি শওকত হোসেন হিরন ভাই। আধুনিক বরিশালের রুপকার সাবেক মেয়র। পরিচয়ের পর থেকে উনার দু:খজনক প্রস্থানে আমি আমরা এখনো ব্যাথাতুর, তিনি ছিলেন সত্যিকারের প্রজা বৎসল রাজা।

অনেক কথা বলার আছে, অবশ্যই বলবো। আজ আমাদের হিরন ভাইয়ের শুভ জন্মদিন, তিনি নেই এই দুনিয়ায়, আল্লাহর প্রিয় হয়েছেন।
আমি উনার স্নেহধন্য অনুজ। তিনি শিখিয়ে গেছেন মতাদর্শের ভিতরে বাইরে মানুষ এবং মনুষত্বই আসল। হিরন ভাই মিস করি আপনাকে। মহান আল্লাহ আপনার আত্মাকে শান্তি দিন। শুভ জন্মদিন ভাই …

ছবিতে হিরন ভাই, জেবু ভাবী আর আমরা।
স্যালুট হিরন ভাই …
ভালবাসা অবিরাম…

 

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

banner728x90




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD