প্রানের টানে রক্তদান সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

আরিফুর রহমান আরিফ।।

মানবতার সেবায় করব দান, প্রতিটি প্রাণীই মূল্যবান এই প্রতিপাদ্য বিষয় নিয়ে নলছিটিতে সেচ্ছাসেবী প্রানের টানে রক্তদান সামাজিক সংগঠনের কমিটি গঠন করা হয়েছে।

গত ১ এপ্রিল নলছিটি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ কবির খানকে প্রধান উপদেষ্টা,খান মোহাম্মদ মিল্লাত সভাপতি, মো. সোহেল খান সাধারণ সম্পাদক, নুরুল্লাহ সিদ্দিকী সাংগঠনিক সম্পাদক,লোকমান হোসেন কে প্রচার সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় ।

সংগঠনের অন্য সদস্যরা হলেন,সহ-সভাপতি মো.জিহাদ মোল্লা,মো. দেলোয়ার হোসেন পান্নু, শাকিল আহমেদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক মো.আল-আমিন ফকির, মো.আতিকুল ইসলাম আতিক, রনি তালুকদার, সহ সাংগঠনিক সম্পাদক আসিফ তালুকদার, এফ এইচ রিভান,মো. রাকিব মোল্লা, উপ প্রচার সম্পাদক গোল্লাম রাব্বি, মো.জাহিদ হাসান, মো.হাসান রবিন, দপ্তর সম্পাদক আবদুল্লাহ, অর্থ সম্পাদক শাহাদাত ফকির, সহ অর্থ সম্পাদক মো.রিয়াদ তালুকদার, আইন সম্পাদক অ্যাডভোকেট তরিকুল ইসলাম তারেক, শিক্ষা বিষয় সম্পাদক মো.মাহফুজুর রহমান সোহেল, ক্রীড়া সম্পাদক মো.রাহাত মল্লিক, তথ্য ও যোগাযোগ সম্পাদক মো.পলাশ হাওলাদার, দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মশিউর রহমান শিমুল, সমাজসেবা সম্পাদক মো.সোলাইমান কবির শান্ত, সহ সমাজসেবা সম্পাদক আরিফ হোসেন, রোগী কল্যাণ বিষয়ক সম্পাদক এসবি শুভ, ডোনার ক্লাব ও ড্রাগ ব্যাংক সম্পাদক মাসুদ রানা তুহিন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক আইরিন মনি, ধর্ম বিষয়ক সম্পাদক এইচ এম গোলাম রাব্বি, ধর্ম বিষয়ক সম্পাদক (সনাতন) দেবাশীষ।

উল্লেখ্য প্রানের টানে রক্তদান সংগঠনটি ২০১৭ সালের ১৩ ই মে যাত্রা শুরু করে।এরপর ফেসবুক গ্রুপের মাধ্যমে বিভিন্ন অসহায় ও মূর্মুর্ষ রোগীদের বিনামূল্যে রক্ত সহায়তা করে উপজেলায় বেশ সুনাম অর্জন করেছে। কমিটির সকল সদস্যরা রক্তদানের মাধ্যমে সবার সহায়তা এবং ভালোবাসা চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *