মঠবাড়িয়ায় কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা, আটক-৫

পিরোজপুরের মঠবাড়িয়ায় আল আমিন (২৩) নামে এক কলেজ ছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। নিখোঁজের এক দিন পর রোববার রাতে উপজেলার উত্তর ভেচকী (বাইশ কুড়া) ফসলের মাঠ থেকে ওই কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে থানা পুলিশ।

নিহত আল আমিন উত্তর ভেচকী গ্রামের সিদ্দিক আকনের ছেলে ও ডৌয়াতলা ওয়াজেদ আলী খান কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। এ ঘটনায় নিহতের বাবা সিদ্দিক আকন সোমবার সকালে অজ্ঞাতনামা আসামী করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এ হত্যাকান্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহজনক ৫ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো-একই এলাকার আলম আকনের ছেলে সোহেল (২০), ওয়ারেছ খানের ছেলে আল আমিন (২১), সেলিম হাওলাদারের ছেলে আরিফ (২১), মৃত গফ্ফার সরদারের ছেলে হুমায়ুন (২২) ও আলম বেপারীর ছেলে আরিফ (২১)।
খবর পেয়ে পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, নিহত ওই কলেজ ছাত্রের লাশ ময়নাতদন্তের জন্য সোমবার সকালে জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে। তিনি আরও জানান, প্রেম, রাজনৈতিক দ্বন্দ ও মাদক ব্যবসা এ তিনটি বিষয় নিয়ে হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *