ভোলায় হাতের কব্জি কাটা মামলার গ্রেপ্তার ২

লালমোহনের চরভূতা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা জসিম উদ্দিনের হাতের কব্জি কাটার ঘটনায় দায়েরকৃত মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- মিজানুর রহমান হাওলাদার (৪৫) ও কালাম সরকারকে (৫০)। সোমবার গভীর রাতে তাদেরকে উপজেলার হরিচাঁদ বাজার এলাকা থেকে পুলিশ গ্রেপ্তার করে।

মিজানুর রহমান হাওলাদার লালমোহন পৌর ৪নং ওয়ার্ড নয়ানী গ্রামের মৃত হানিফ হাওলাদারের ছেলে এবং কালাম সরকার উপজেলার চরভূতা ইউনিয়নের মৃত মনু মিয়ার ছেলে।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ জানান, জসিম উদ্দিনের হাতের কব্জি কাটার ঘটনায় তার ছেলে নয়ন বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে ও ৬ জনকে অজ্ঞাত আসামি করে সোমবার একটি মামলা দায়ের করেন।

ওই মামলার সূত্র ধরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত ৬ ও ৭ নম্বর আসামি মিজানুর রহমান ও কালাম সরকারকে গ্রেপ্তার করে। বাকিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে উপজেলার চরভূতা ইউনিয়নের কক্সবাজার মোড় এলাকায় ওই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক জসিম উদ্দিনের উপর অতর্কিত হামলা চালিয়ে তার ডান হাতের কব্জি কেটে ফেলে এক দল দুর্বৃত্ত। এ ঘটনায় জসিম উদ্দিনের ছেলে বাদী হয়ে লালমোহন থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং-১০।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *