হাসপাতালে সাবেক মেয়র কামাল

শামীম আহমেদ ॥ দুনীতির মামলায় দন্ডপ্রাপ্ত হওয়া বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র কেন্দ্রীয় বিএনপি মৎস্য বিষয়ক সম্পাতক আহসান হাবিব কামাল বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে জরুরী চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

আজ মঙ্গলবার তিনি অসুস্থ্য হলে তাকে জরুরী ভিত্তিতে হাসপাতালে নিয়ে আসে কারা কর্তৃপক্ষ। বর্তমানে তিনি সুস্থ্য আছেন বলে জানিয়েছেন হাসপাতালের বহিঃবিভাগের আবাসিক মেডিকেল অফিসার (আরপি-মেডিসিন) ডাঃ মানবেন্দ্র সরকার।

এরআগে বেশ কয়েকদিন ধরে তিনি কিছুটা অসুস্থ থাকায় কারা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তবে কারা কর্তৃপক্ষ বলছে, কারাগারে প্রবেশের আগ থেকেই বহু রোগে আক্রান্ত রয়েছেন সাবেক এই মেয়র।

ডাঃ মানবেন্দ্র সরকার বলেন, তিনি আহসান হাবিব কামালকে দেখে বিভিন্ন ধরনের রক্ত পরীক্ষাসহ বেশকিছু পরীক্ষা দিয়েছেন। রিপোর্ট পাওয়ার পর তার শারিরিক অবস্থা সম্পর্কে বিস্তারিত যানাযাবে বলে তিনি মন্তব্য করেন।

বরিশাল কেন্দ্রীয় কারাগারের সিনিয়র সুপার প্রশান্ত কুমার বণিক জানান, কারা হাসপাতালের চিকিৎসক কিছু পরীক্ষা-নিরীক্ষা এবং বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শের জন্য মঙ্গলবার (০২ মার্চ) সকালে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য ৪৫ লাখ টাকা আত্মসাতের মামলায় গত বছরের ৯ নভেম্বর বিসিসির সাবেক মেয়র বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক মৎস্যজীবীবিষয়ক সম্পাদক আহসান হাবিব কামাল এবং সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. নুরুল ইসলামসহ পাঁচজনকে সাত বছর করে সশ্রম কারাদ- দেয় বিভাগীয় স্পেশাল জজ আদালত। একই সঙ্গে আদালত সাবেক মেয়র কামাল এবং মো. জাকির হোসেন নামে এক কথিত ঠিকাদারকে ১ কোটি টাকা করে জরিমান করে।

বর্তমানে আহসান হাবীব কামাল সশ্রম সাজাপ্রাপ্ত দন্ডিত হওয়ার কারনে সেখানে তার ফুল বাগানের মালির দায়ীত্ব পালন করতে হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *