উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কবির হোসেনের বিকল্প নাই

নিজস্ব প্রতিবেদক।।
ঝালকাঠির নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান চেয়ারম্যান সাবেক এমপি মকিম হোসেনের সুযোগ্য সন্তান কবির হোসেনের বিকল্প নাই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী।

পশ্চিম কান্দেবপুর এলাকার সাবেক ইউপি সদস্য নওয়াব আলী হাওলাদার জানান, কবির হোসেন একজন জনবান্ধব চেয়ারম্যান । করোনা কালীন সময়ে আমরা অনেক পরিবার কর্মহীন হয়ে পরি তিনি আমাদের পাশ থেকে সব সময় সাহায্য সহযোগিতা করেছেন এবং কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এছাড়াও বিভিন্ন সময় বিভিন্ন পরিবারের খোঁজ খবর নিতেন। যে কোন সমস্যা নিয়ে আমরা তার নিকটে গেলে আমাদেরকে সাহায্য করেছেন।তিনি আরোও জানান গরিব মানুষের মেয়ের বিবাহের টাকা পয়সা দিয়েও সাহায্য করেন তিনি। অসুস্থ রোগীদের চিকিৎসার জন্যও সাহায্য করে থাকেন। দিনে রাতে যে কোন বিপদে আপদে ডাকলে তিনি আমাদের পাশে এসে হাজির হন। তাই আমরা ইউনিয়নের সর্বস্তরের জনগণ চাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কবির হোসেন পুনরায় চেয়ারম্যান হিসেবে থাকবেন।

গরীব অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী নিয়ে

কাটাখালি এলাকার বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক মোল্লা জানান, কবির হোসেনে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তাঁর পরিশ্রম, সাহস,ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার বলে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারু ভাবে বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

করোনা কালীন সময়ে বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন কবির হোসেন

পূর্ব কান্দেবপুর এলাকার মিজানুর রহমান মোদাচ্ছের জানান, কবির হোসেন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকেই উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান,সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। এই সফল মানুষটি দলীয় নেতাকর্মী থেকে শুরু করে প্রতিটি মানুষের বিপদ আপদে ছুটে যান।এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার ও দানশীল মানুষ হিসেবে পরিচিতি লাভ করেছেন। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও সমাজ সেবক এবং উদীয়মান চেয়ারম্যান হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।নির্বাচনকালীন সময়ে সাধারণ জনগনকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করে একজন সফল ও জনপ্রিয় ইউপি চেয়ারম্যান হিসেবে সব শ্রেনীর মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন।

টিন বিতরন করেন ইউপি চেয়ারম্যান কবির হোসেন

এ পর্যন্ত ইউনিয়নেের বিভিন্ন রাস্তার উন্নয়ন সহ স্কুল, মাদ্রাসা, মসজিদ, সংস্কার করে গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধীভাতা, মাতৃত্বকালীনভাতা,সঠিকভাবে বিতরণ করেছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করে গ্রাম্য শালিসের মাধ্যমে ইউনিয়নের বিভিন্ন সমস্যার সমাধান করে যাচ্ছেন।

আমির হোসেন আমু এমপির পক্ষ থেকে শীতকালীন শুভেচ্ছা উপহার বিতরণ

ইউপি চেয়ারম্যান কবির হোসেন জানান, আমার অভিভাবক আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি মহোদয়ের দিক নির্দেশনায় ও সহযোগিতায় এলাকার উন্নয়নে ভূমিকা রাখছি, সাধারণ মানুষের সেবা করে যাচ্ছি।তিনি বলেন, দলের সুখে-দুঃখে দলীয় সিদ্ধান্ত মোতাবেক কর্মী হয়ে কাজ করে আসছি। শীতার্ত দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে সচেতনতামূলক প্রচারণাসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করেছি। দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাআল্লাহ। মোল্লারহাট ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *