বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বিএনসিসির উদ্যোগে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

ফয়সাল মৃধা: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর বিএনসিসির সুন্দরবন রেজিমেন্টের 25 ব্যাটেলিয়ানের উদ্যোগে বরিশাল শহরের সরকারি বিএম কলেজে বেলা ১১ টা মাস্ক ও স্যানিটাইজার বিতরণ, রক্তদান কর্মসূচি, এবং দরিদ্র শীতার্ত পরিবারের মাঝে ১০০ টি কম্বল বিতরণ করা হয়।অনুষ্ঠান শেষে জনসচেতনতা মূলক এক র্যালি নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। সরকারি বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.মোঃ গোলাম কিবরিয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সুন্দরবন রেজিমেন্টের রেজিমেন্ট এ্যাডজুটেস্ট লেফটেন্যান্ট দেওয়ান রফিকুল অউয়াল বিএন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আসাদুজ্জামান, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মোস্তফা কামাল, সরকারি বরিশাল কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ নাসির উদ্দিন, A কোম্পানি কমান্ডার ২/লেফটেন্যান্ট মো :দরবেশ আলী, Bকোম্পানি কমান্ডার ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও সভ্যতা বিভাগের চেয়ারম্যান ২/লেফটেন্যান্ট ড. মোঃ আব্দুল বাতেন চৌধুরী এবং সরকারি বিএম কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ আল-আমিন সরোয়ারসহ কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান শিক্ষক মন্ডলী।

এছাড়াও বরিশাল বিশ্ববিদ্যালয়, সরকারি বিএম কলেজ, সরকারি মহিলা কলেজ, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ, সরকারি বরিশাল কলেজ, ইসলামিয়া কলেজ, এবং সরকারি মডেল স্কুল ও কলেজের বিএনসিসির দায়িত্বপ্রাপ্ত এবং সামরিক প্রশিক্ষকগন।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। উল্লেখিত শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর প্রায় ৫০ জন ক্যাডেট অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র সাদিক আবদুল্লাহ বলেন আমি ধন্যবাদ জ্ঞাপন করছি আয়োজকদের প্রতি আমাকে এখানে দাওয়াত করার জন্য । অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের প্রত্যেকের নৈতিক দায়িত্ব আর নৈতিক দায়িত্ববোধ থেকে প্রত্যেকের উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো। সভাপতির বক্তব্যে সরকারি বিএম কলেজের প্রফেসর ডঃ মোঃ গোলাম কিবরিয়া বলেন বিএনসিসি সব সময় ভালো কাজ করে আমরা সর্বদা বিএনসিসির পাশে আছি শীতবস্ত্র বিতরণ কর্মসূচি সহ এই মহতী উদ্যোগের জন্য সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সরকারি বিএম কলেজের Puo জনাব এইচ এম মিজানুর রহমান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *