এডুকেশন ডেভেলপমেন্ট সোসাইটির কেন্দ্রীয় কমিটি গঠন

মুমতাজুল কবীর জেলা প্রতিনিধি:
এডুকেশন ডেভেলপমেন্ট সোসাইটির কেন্দ্রীয় কমিটি গঠণ করা হয়েছে।  জাতীয় পর্যায়ে অনলাইন ভোটিং এর মাধ্যমে কেন্দ্রীয় কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের ফলাফলের ভিত্তিতে আজ শনিবার বিকাল ৫টায় আগামী দুই(২) বছরের জন্য কমিটি অনুমোদন করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক  ইনজামুল সাফিন সভাপতি  এবং মাহামুদ হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।   ৩৯ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটিতে অন্যান্যদের মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে লাবিবা জান্নাত, অর্থবিষয়ক সম্পাদক, জুবায়ের, দপ্তর সম্পাদক মোঃ ফয়সাল প্রমুখ নির্বাচিত হয়েছেন। ৩ সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশনের আয়োজনে অনলাইন ব্যালটের মাধ্যমে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়।  এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার তৌফিক বিন ইসলাম বলেন,  অনলাইনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে।  তিনি আরো বলেন,  অটোমেটিক্যলালি ভোট গণনা হয় বিধায় এই পদ্ধকিতে কারচুপির সুযোগ নেই।

এডুকেশন ডেভেলপমেন্ট সোসাইটির কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি ইনজামুল সাফিন বলেন, এরকম সুন্দরভাবে অনলাইনে ভোটের মাধ্যমে গণতন্ত্রের চর্চা করতে পেরে আমরা গর্বিত।  ভবিষ্যতে এ ধরণের নির্বাচন একটি মডেল হিসেবে প্রতিমষ্ঠিত  হবে। এই অনলাইন নির্বাচনে সারা দেশ থেকে প্রায় অর্ধশত প্রার্থী অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *