বরগুনায় প্রেমিকের হাত ধরে নববধূর পলায়ন

বরগুনার তালতলীতে টয়লেটে যাওয়ার বাহানা দিয়ে বিয়ের ১৮ দিন পর প্রেমিকের হাত ধরে ইতি রানী নামে এক নববধূ পালিয়ে গেছে। মঙ্গলবার রাতে ওই উপজেলার মালিপাড়া এলাকার শ্বশুরবাড়ি থেকে পালিয়ে যায় সে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ১২ ডিসেম্বর পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া এলাকার অসীম শীলের মেয়ে ইতি রানীর সঙ্গে বরগুনার তালতলী উপজেলার মালিপাড়া এলাকার ঝন্টু কর্মকারের ছেলে সুজন কর্মকারের বিয়ে হয়। বিয়ের পরও আগের প্রেমিকের সঙ্গে লুকিয়ে মোবাইলে কথা বলত ইতি রানী। মঙ্গলবার রাত ১১টার দিকে প্রেমিক মেসেজ দেয় ‘আমি আসতেছি’। এরপর রাতে টয়লেটে যাওয়ার বাহানা দিয়ে বাইরে বের হয়ে যায় ইতি রানী। অনেক সময় পরও ঘরে না ফিরলে তাকে খোঁজাখুঁজি করে শ্বশুরবাড়ির লোকজন। এক পর্যায়ে ঘরে থাকা মোবাইলের মেসেজ ঘেটে জানা যায়, প্রেমিকের হাত ধরে পালিয়েছে সে। পালিয়ে যাওয়ার সময় ঘর থেকে ৯৬ হাজার টাকা, তিন ভরি স্বর্ণসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

এ ঘটনায় পলাতক ইতি রানীর শাশুড়ি ঝর্ণা রানী কর্মকার থানায় জিডি করেছেন। তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *