রানাপাশা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন ‘জনতার বন্ধু’ শাহজাহান হাওলাদার

নিজস্ব প্রতিবেদক :
ঝালকাঠির নলছিটি উপজেলার ৪নং রানাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো. শাহজাহান হাওলাদার চেয়ারম্যান পদে প্রার্থী হবেন। উপজেলা জেলা আওয়ামী লীগের অন্যতম এ নেতা নিজের প্রার্থীতা ঘোষণা দিয়ে পুরোমাত্রায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। দলীয় মনোনয়ন দৌড়েও অন্যান্য প্রার্থীদের তুলনায় অনেকটা এগিয়ে আছেন ক্লীন ইমেজের এ প্রার্থী।

চেয়ারম্যান প্রার্থী শাহজাহান হাওলাদার বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশনের (বি.এন.এ) সাবেক সভাপতি। উচ্চ শিক্ষিত এ প্রার্থীর এলাকায় ব্যাপক জনসমর্থন রয়েছে।

সকলের কাছে আস্থাভাজন ও তরুণ সমাজের কাছে জনপ্রিয় এই ব্যক্তি রানাপাশা ইউনিয়নের একজন পরিচিত মুখ। যিনি সামাজিক কল্যাণমূলক কাজে প্রতিনিয়ত সক্রিয় অবদান রেখে চলেছেন। ইতোমধ্যে তিনি জনতার বন্ধু নামে এলাকায় পরিচিতি পেয়েছেন।

বর্তমানে রানাপাশা ইউনিয়নে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের নিয়ে আলাপ-আলোচনা ও জল্পনা-কল্পনা শুরু হয়েছে। ইউনিয়নের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে উপস্থিত হয়ে ইতোমধ্যে আলোড়ন সৃষ্টি করেছেন শাহজাহান হাওলাদার। এলাকাবাসীর সুখে-দুঃখে পাশে থেকে সকলের কাছেই আস্থাভাজন প্রিয়জন হয়েছেন।

উপজেলার রানাপাশা ইউনিয়নের বিভিন্ন বাজার, চায়ের দোকান, হোটেলসহ ফুটপাটের লোকজনদের সঙ্গে নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। স্থানীয় লোকজদের সঙ্গে কুশল বিনিময়ের পাশাপাশি দোয়া প্রার্থনা করেন তিনি।

মো. শাহজাহান হাওলাদার বলেন, আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান হলে আমি মানবকল্যাণে আত্মনিয়োগ করতে চাই। ন্যায়ের পক্ষে চলবো। মানুষের ভালোবাসা নিয়ে সারাটি জীবন কাটিয়ে দিতে চাই। এ পথচলায় আমি ইউনিয়নবাসীর সহযোগিতা কামনা করছি।

তিনি আরো বলেন, চেয়ারম্যান নির্বাচিত হলে রানাপাশা ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করবো। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও করবো।এজন্য চেয়ারম্যান পদে আমি দলের সমর্থন চাইবো।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো. শাহজাহান হাওলাদার বলেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য বর্ষীয়ান জননেতা আমির হোসেন আমুর নির্দেশনা মোতাবেক আমি দলের জন্য নিবেদিতভাবে কাজ করে আসছি। তিনি ও আওয়ামী লীগের নীতিনির্ধারকরা যদি আমাকে দলীয় মনোনয়ন দেন, তাহলে আমি নির্বাচিত হয়ে জনগণকে সকল সুবিধা ও সেবা পৌছে দিয়ে রানাপাশাকে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করার চেষ্টা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *