রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ১২:১৭ পূর্বাহ্ন

সাতক্ষীরার পল্লীতে কলেজ ছাত্রীকে গণধর্ষনের অভিযোগ

সাতক্ষীরার পল্লীতে কলেজ ছাত্রীকে গণধর্ষনের অভিযোগ

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলায় এক কলেজ ছাত্রী গণধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন ওই কলেজ ছাত্রী জানান, বুধবার (২১ অক্টোবর) দুপুরের পর তিনি কলারোয়া বাজারে যান, বাড়ির নিত্যপ্রয়োজনীয় জিনিস পত্র কেনাকাটা করার জন্য।

জিনিস পত্র কেনাকাটা শেষে তিনি সন্ধ্যার পর, জয়নগর ইউনিয়নের বসন্তপুর গ্রামের বলফিল্ডের পাশের ইটের রাস্তা দিয়ে বাড়ি ফেরার পথে, জয়নগর ইউনিয়নের বসন্তপুর গ্রামের নজরুল, মানিকনগর গ্রামের মোস্তাজুল ও শাহিনুর নামের তিন যুবক মোটরসাইকেল যোগে এসে তার গতিরোধ করে, তাকে জোরপূর্বক সেখানকার একটি বাগানে নিয়ে, তার মুখে কাপড় (স্কাফ) ঢুকিয়ে উঁচিয়ে, ভয়ভীতি দেখিয়ে তাকে জোর পূর্বক পালাক্রমে ধর্ষন করে।

এতে তিনি জ্ঞান হারিয়ে ফেল্লে, স্থানীয়রা তাকে উদ্ধার করে, রাতেই সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন, বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন।

ধর্ষিতা ওই কলেজ ছাত্রীর মা অভিযোগ করে বলেন, এ ঘটনা শুনার পর পরই তিনি ঘটনা স্থলে যাওয়ার পর স্থানীয় ইউপি সদস্য আমিরুল ধর্ষকদের পক্ষ নিয়ে তাকে মারধর করেন।

তিনিও বর্তমানে সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। এদিকে, এ ঘটনায় যাতে মামলা না হয় সেজন্য ধর্ষকরা তাদের ভয়ভীতি প্রদর্শন করছেন বলে জানান।

সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে সদর হাসপাতালের গাইনী বিভাগে ওই কলেজ ছাত্রীর চিকিৎসা চলছে, বর্তমানে তিনি সুস্থ্য রয়েছেন।

কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পাল জানান, এ ঘটনায় থানায় এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ দেননি।
তবে, তিনি এ রকম একটি ঘটনা শুনেছেন এবং তারা হাসপাতালে ভর্তি হয়েছেন বলে তিনি জেনেছেন।
তবে, এর আগেও ওই তরুণী কয়েকজনের বিরুদ্ধে একই অভিযোগ দিয়েছিলেন বলেও তিনি শুনেছেন বলে জানান। তিনি আরো জানান, অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ধর্ষণের স্বীকার নারীর পক্ষে মামলার প্রস্ততি চলছিলো।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD