রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ১২:০১ পূর্বাহ্ন

পোনাবালিয়ার গুচ্ছগ্রামের মাদক বন্ধে পুলিশ ও সাংবাদিকের সহযোগিতা চেয়েছে এলাকাবাসি

পোনাবালিয়ার গুচ্ছগ্রামের মাদক বন্ধে পুলিশ ও সাংবাদিকের সহযোগিতা চেয়েছে এলাকাবাসি

ঝালকাঠি প্রতিনিধি: পোনাবালিয়ার গুচ্ছগ্রামের মাদক বেচাকেনা বন্ধে পুলিশের নজরে আনতে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন এলাকাবাসি। সম্প্রতি এই সহযোগিতা চেয়ে স্থানীয় ভুক্তভোগি ও সচেতনমহল যুবকদের বাঁচাতে ফেসবুকে পোষ্ট দিয়ে এরুপ সহযোগিতা চেয়েছেন।

অভিযোগ রয়েছে, মাদক ব্যবসায়ীর কবলে পড়ে স্কুল-কলেজগামি যুব সমাজও মাদকাসক্ত হয়ে পড়ছে। ইতিমধ্যে ছোটখাটো চুরি ছ্যাচড়ামিও বেড়ে গেছে। এই এলাকার হাসিব মল্লিক নামের এক যুবক আটকের পর জেল থেকে বেরিয়ে তার মাদক সাম্রাজ্য পাকাপোক্ত করতে পুলিশের সাথে গোপন সখ্যতা গড়ে তুলেছে। ইদানিং গ্রেফতার না হওয়ায় এলাকায় নতুন আরেক সাম্রাজ্য গড়ে তুলেছে। পুলিশ ধরবেনা এই বুলি আউড়িয়ে সিন্ডিকেটের সাথে নতুন কিছু মুখ বিক্রি এবং অর্থ যোগানদাতা হিসেবে ব্যবসায়ে সম্পৃক্ত করছে।

জানাগেছে, ঝালকাঠি সদর উপজেলার ৭ নং পোনাবালিয়া ইউনয়নের গুচ্ছগ্রামে চলছে মাদকের রমরমা বানিজ্য। বিপদগামী কিছু যুবক হাসিব মল্লিকের নেতৃত্বে গাঁজা, ইয়াবাসহ বিভিন্ন মাদক বেচাকেনা করছে।

মাদক ব্যবসায়ীর ভয়ে এলাকাবাসী মুখ খুলতে সাহস পাচ্ছে না। কেউ প্রতিবাদ করলে গোপনে তার বাড়িতে মাদক রেখে ফাঁসিয়ে দেবারও ভয় দেখানো হচ্ছে। বিষয়টি বিশেষ গুরুত্ব সহকারে দেখার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরসহ আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানানো হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD