বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৩:৩২ অপরাহ্ন

নলছিটি সরকারি ডিগ্রি কলেজের অফিস সহায়ক গাজী ইসমাইল’র বিদায় সংবর্ধনা

নলছিটি সরকারি ডিগ্রি কলেজের অফিস সহায়ক গাজী ইসমাইল’র বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:

নলছিটি সরকারি ডিগ্রি কলেজের অফিস সহায়ক গাজী ইসমাইল হোসেন এর কর্মময় জীবনের শেষকর্ম দিবস উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে অধ্যক্ষের কার্যলয়ে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। সরকারি নলছিটি ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমান, ইসলামের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক আনোয়ার হোসেন খান, দর্শন বিভাগের প্রভাষক বিএম নুরুজ্জামান, হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক ফরিদ উদ্দিন খান,সমাজকর্ম বিভাগের প্রভাষক মানমেন্দ্র মুখার্জি , ইংরেজী বিভাগের প্রভাষক আতিকুর রহমান, ইসলামশিক্ষা বিভাগের প্রভাষক আব্দুল বারী খান,জীববিজ্ঞান বিভাগের প্রভাষক মল্লিক মনিরুজ্জামান,হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক জিয়া হায়দার, ইতিহাস বিভাগের প্রভাষক আসমা বেগম, সাবেক পরিচালনা পরিষদের সদস্য যুব উন্নয়ন কর্মকর্তা মাহমুদ হাসান, সাবেক পরিচালনা পরিষদের সদস্য মাচেন্টস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আলমগীর হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অফিস সহকারী কামাল হোসেন ও অফিস সহায়ক ইউনুস তালুকদার। এছাড়াও কলেজের সকল বিভাগের শিক্ষক শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন গনিত বিভাগের প্রভাষক সৈয়দ আবু সুফিয়ান।

অনুষ্ঠানের সভাপতি অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম তার বক্তব্যে বলেন, গাজী ইসমাইল হোসেন অফিস সহায়ক হিসেবে অত্যন্ত সৎ, নিষ্ঠাবান এবং পরিশ্রমী ছিলেন। এই বিদায়বেলায় আমাদের সকলের মন আজ ভারাক্রান্ত। এই শূন্যতা আমাদের মাঝে কিভাবে পূরণ হবে তা বলা খুব কঠিন। এখন বিদায়ী বক্তব্য দিতে এসে সব ভাষা হারিয়ে ফেলেছি।যদিও আমি মনে করি এটি একটি বিদায়ের আনুষ্ঠানিকতা মাত্র। কারণ মন থেকে চিরতরে বিদায় জানানো কখনোই সম্ভব হবে না।’ আমরা আগামীর দিনগুলোতে এমন কমিটেড, দায়িত্ব পালনে অতুলনীয় নিষ্ঠাবান একজন অফিস সহকারীকে হারাচ্ছি।

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, সদ্য বিদায় নেওয়া অফিস সহকারী গাজী ইসমাইল হোসেন ছিলেন কাজের প্রতি নিবেদিত তিনি তার কর্মজীবনে সততা,আন্তরিকতা ও অত্যান্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তার কর্মকাণ্ডে আমাদের জানামতে তার ব্যাপক গ্রহণযোগ্যতা ছিল। তার এ বিদায় সংবর্ধনায় সবাই হয়ে উঠেছেন অশ্রুসজল। আমরা আশা করি আগামী দিন গুলো যেন তিনি সুস্থ ভাবে জীবন যাপন করেন। সকল বক্তাই তার এ বিদায়ে ভূষিত প্রশংসা করেছেন।

অশ্রু আর ভালবাসার অর্ঘ্যে বিদায় নেওয়া কলেজটির অফিস সহকারী গাজী ইসমাইল হোসেন আবেগ আপ্লুত হয়ে বলেন,আগামী দিনগুলো পরিবারের সদস্যদের নিয়ে যাতে ভালভাবে কাটাতে পারে সেজন্য সকলে আমার জন্য দোয়া করবেন । আর আপনাদের সকলের জন্য দোয়া করি। তিনি আরও বলেন, আমি প্রায় দীর্ঘ ৩৪ বছর এই শিক্ষা প্রতিষ্ঠানে কাজ করেছি। এতদিনে প্রতিষ্ঠানের প্রতিটি ইট-কণার সঙ্গে আমার স্মৃতিবিজড়িত আছে। এই প্রতিষ্ঠানকে মনে করতাম আমার পরিবারের একটি অংশ। প্রতিষ্ঠানটি আমার হৃদয়ে গেঁথে থাকবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD