গোপালগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার নেই

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ধর্ষণের শিকার স্কুল ছাত্রীর ডাক্তারি পরীক্ষা মঙ্গলবার (৬ অক্টোবর) সম্পন্ন হয়েছে। গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

এদিকে, গোপালগঞ্জসহ সারা দেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সাধারণ শিক্ষার্থীরা।
বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মঙ্গলবার দুপুরে তারা এ মানববন্ধন করেন। এছাড়া এদিন সাধারণ শিক্ষার্থীদের ব্যানারেও অপর একটি মানববন্ধন কর্মসূচি স্থানীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়েছে।
উল্লেখ্য, গত শনিবার (৩ অক্টোবর) কোটালীপাড়া উপজেলার ধারাবাশাইল গ্রামের ইব্রাহিম হাওলাদারের মাছের ঘেরের টংঘরে ওই স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও করে রাখা হয়। আবার যখন ডাকবে তখন না আসলে ও ধর্ষণের কথা কাউকে বললে ধারণকৃত ভিডিও ফেসবুকে ছেড়ে দেয়া হবে বলে হুমকি দেন ওই ধর্ষক ও তার বন্ধু।
এ ঘটনায় সোমবার (৫ অক্টোবর) দুপুরে ওই স্কুলছাত্রীর পিতা কোটালীপাড়া উপজেলার পিনজুরী ইউনিয়নের কাশাতলী গ্রামের ডালিম দাঁড়িয়া বাদী হয়ে কোটালীপাড়া থানায় মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছেন।
এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। তবে পুলিশের পাশাপাশি অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে কাজ করছে বলে জানা গেছে।
মামলায় পূর্ণবতী গ্রামের মহাসিন উদ্দিন হাওলাদারের ছেলে আলী হোসেন হাওলাদার ও একই গ্রামের ইব্রাহিম হাওলাদারের ছেলে ধর্ষণে সহায়তাকারী মাসুদ হাওলাদারকে আসামি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *