ঢাকা-৫ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে যুবলীগকে মাঠে থাকার নির্দেশ

স্টাফ রিপোর্টার: ঢাকা-৫ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে যুবলীগকে মাঠে থাকার নির্দেশনা দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, নেত্রী যাকে নৌকার প্রার্থী করেছেন, তাকে বিজয়ী করতে যুবলীগ নির্বাচনের আগ পর্যন্ত মাঠে থাকতে হবে। গতকাল রোববার বিকেলে রাজধানীর যাত্রাবাড়ি নুর কমিটিউনিটি সেন্টারে যুবলীগ আয়োজিত নির্বাচনি জরুরি সভায় ভার্চ্যূয়ালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ঢাকা-৫ উপনির্বাচন ঘিরে আপনাদের জনগনের কাছে যাবার সুযোগ হয়েছে। আপনারা প্রতিটি মানুষের কাছে যাবেন, ভদ্র-নম্্র ভাবে ভোট চাইবেন। অবশ্যই সামাজিক সুরক্ষা নিশ্চিত করবেন। একইসাথে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও যুগান্তকারী পদক্ষেপগুলো তুলে ধরবেন। শেখ ফজলে শামস পরশ বলেন, বঙ্গবন্ধু শক্তিছিল নিপীড়িত মানুষ। সে বিষয়টি মাথায় রেখেই আমরা রাজনীতি করছি। আপনারাও নিপীড়িত মানুষের কাছে যাবেন, সমস্যাগুলো নোটগুলো করে রাখবেন। পরবর্তীতে আমাদের কাছে দিবেন, আমরা কিভাবে সাহায্য করা যায়, কষ্ট লাঘব করা যায় সে চেস্টা করবো। তিনি বলেন, যুবলীগের নামে চাঁদাবাজি, ক্যাসিনো চলবে না। মানুষকে নিপীড়ন চলবে না। বরং কোথায় অত্যচার-নিপীড়ন হচ্ছে হচ্ছে সেদিকে যুবলীগ নজর রাখভে। এটাই হবে এখন যুবলীগের মূল চরিত্র। একই সঙ্গে সজাগ থাকবো অনুপ্রবেশকারীদের বিষয়ে।
বিশেষ অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক মো: মাইনুল হোসেন খান নিখিল বলেন, প্রধামন্ত্রী মনোনিত প্রার্থী বিজয় নিশ্চিত করতে যুবলীগ কাজ করবে। নেত্রী যাকে মনোনয়ন দিয়েছেন, তিনি সৎ মানুষ, আর সৎ মানুষ ক্ষমতায় থাকলেও ঢাকা-৫ আসনের মানুষ ভালো থাকবে। কোন মাদক ব্যবসায়ী, মাদকসেবী থাকবে না। মা-বোনেরা নিরাপদে চলাচল করবে, শিক্ষা উন্নয়ন হবে, রাস্তা-ঘাট হবে। তাই মনিরুল ইসলাম মনু ভাইকে বিজয়ী করতে মানুষের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করবে যুবলীগ।
ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মঈন উদ্দিন রানার সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা’র সঞ্চালানায় সভায় বক্তব্য রাখেন ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনের আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক হারুনর রশীদ মুন্না, ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর আবুল কালাম অনু, ৬৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এস এম সোহেল, ৬৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এমরান হোসেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *