বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৩:২৬ অপরাহ্ন

কলাপাড়ায় স্বাস্থ্যসেবা বিষয়ক অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

কলাপাড়ায় স্বাস্থ্যসেবা বিষয়ক অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

কলাপাড়ায় “সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্যসেবা প্রকল্পের পক্ষ থেকে অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

ইউকে এইডের অর্থায়নে, কনসার্নওয়ার্ল্ড ওয়াইড-এর সার্বিক তত্ত্বাবধানে এবং পার্টনারস ইনহেলথ এন্ড ডেভেলপমেন্ট (চঐউ)-এর ব্যবস্থাপনায় ২৪ শে সেপ্টেম্বর রোজ বৃহস্পতিবার কলাপাড়া উপজেলা প্রশাসন দরবার হলে এ অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলাপাড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোঃ শহিদুল হক। সভাপতিত্ব করেন কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ চিন্ময় হাওলাদার।

বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেসি সম্বন্বয়কারী ইএইচডি প্রকল্প’র আব্দুল মান্নান, বিভাগীয় সম্বন্বয়কারী মোমেন খান, সহকারী পরিচালক পরিবার পরিকল্পনা বিভাগ-বরিশাল মোঃ শহিদুল ইসলাম ও সমাজসেবা কর্মকর্তা মোঃ মিজানুর রহমান।

এছাড়া কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মো. হুমায়ুন কবির, স্বাস্থ্য সমন্বয়কারী-নূর মোহাম্মদ ইএইচডি প্রকল্প-কলাপাড়া, আরাএইচেস্টেপ প্রতিনিধি ডাঃ রেজওনা, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আবু হাসনাত মোঃ শহিদুল হক ইএইচডি প্রকল্পের জন্য শুভ কামনা এবং ভবিষ্যতে যে কোন প্রয়োজনে সহায়তার প্রতিশ্রুতি প্রদান করেন। তিনি করোনাকালিন সময়ে ইএইচডি প্রক্লপের সার্বিক সহযোগিতার প্রশংসা করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD