চিরনিদ্রায় শায়িত ছাত্রলীগ নেতা সাদ্দাম

বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শহীদুল ইসলাম সাদ্দামের দাফন সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার (১৮ সেপ্টেম্বর) জুমার নামাজের পর দ্বিতীয় জানাজা শেষে তার নিজ বাড়ি বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে চিরনিদ্রায় সমাহিত করা হয়।

এর আগে সকাল ১০টায় সরকারি ব্রজমোহন কলেজ ক্যাম্পাসে তার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। রাজনৈতিক নেতাকর্মী, বিএম কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও স্বজনরা অংশগ্রহণ করেন।

সাদ্দামের মৃত্যুতে বরিশালে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক জানিয়েছে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকসহ নেতৃবৃন্দ।

সরকারি ব্রজমোহন কলেজ ছাত্র মৈত্রীর সাবেক সভাপতি শামিল শাহরোখ তমাল বলেন, কলেজে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় থাকা সাদ্দামের মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে শোক বিরাজ করছে। সাদ্দাম অত্যান্ত স্বচ্ছ একজন ছাত্রনেতা ছিলেন। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক জানান, ছাত্রলীগ তার লড়াই-সংগ্রামের এক আদর্শিক নেতাকে হারিয়েছে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন শহীদুল ইসলাম সাদ্দাম।সর্বশেষ হৃদযন্ত্রে রিং পড়ানোর জন্য রাজধানীর হৃদরোগ ইন্সটিটিউটে ভর্তি হয়েছিলেন। সেখানে বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় রিং পড়ানোর সময়ে মৃত্যুবরণ করেন জনপ্রিয় এই ছাত্রনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *