মঠবাড়িয়ায় নারীকে গাছের সাথে বেঁধে মারধরের ঘটনায় মামলা,গ্রেফতার ১

পিরোজপুরের মঠবাড়িয়ায় বিদ্যুতের লাইন নেয়ার নামে গাছ কাটায় বাঁধা দেয়ায় এক “নারী কে গাছের সাথে বেঁধে মারধরের অভিযোগ” শিরোনাম বিভিন্ন পত্রিকায় ছাপা হলে মঠবাড়িয়া থানায় মামলা হয়েছে। আহত ওই নারীর স্বামী আঃ রব আকন বাদি হয়ে জাকির আকনকে প্রধান আসামী করে বুধবার রাতে মঠবাড়িয়া থানায় ৮ জন নামীয় ও অজ্ঞাত ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এঘটনায় জড়িত ও এজাহার ভুক্ত আসামী এনামুলকে পুলিশ বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তার করেছেন।

মামলা ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, উপজেলার ফুলঝুড়ি গ্রামের মৃত আফেজ উদ্দিন আকনের ছেলে রব আকনের ভোগ দখলীয় জমির ওপর থেকে বিদ্যুতের লাইন নেয়ার জন্য গত ৬ সেপ্টেম্বর রোববার সকালে প্রতিপক্ষরা গাছ কাটার পায়তার চালায়। এসময় তার স্ত্রী ফরিদা বেগম বাঁধা দিতে গেলে প্রতিবেশী জাকির, এনামুল, ইউনুস আকন এর নেতৃত্বে সন্ত্রাসীরা ওই নারীর ওপর হামলা চালায়। এসময় ওই নারীর স্বর্ণালংঙ্কার ছিনিয়ে নেয় ও শ্লীলতাহানি ঘটায়। পরে তাদের বিভিন্ন প্রজাতির গাছ কেঁটে নেয়। এসময় রব আকন তার স্ত্রীকে বাঁচাতে এগিয়ে এলে তার ওপরও হামলা চালায়।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, এজাহার নামিয় আসামী এনামুলকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার দুপুওে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *