বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৬:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নলছিটিতে প্রেমের ঘটনায় প্রেমিক প্রেমিকার শাস্তির দাবীতে মানববন্ধন পোনাবালিয়ার গুচ্ছগ্রামের মাদক বন্ধে পুলিশ ও সাংবাদিকের সহযোগিতা চেয়েছে এলাকাবাসি নলছিটি সম্মিলিত সাংবাদিক পরিষদের মতবিনিময় সভা ঝালকাঠিতে শেখ রাসেলের জন্মদিন পালিত স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোমবার মা ইলিশ ও সম্পদ রক্ষায় নতুন দুটি প্রস্তাবনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শকের মাতার মৃতুতে অনার্স মাস্টার্স শিক্ষক ফেডারেশনের শোক বাবুগঞ্জ উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক এড. সোহেলের মাতার মৃত্যু! বিভিন্ন মহলেরশোক নলছিটিতে মা ইলিশ শিকারের দায়ে একজনকে জেল কলারোয়া দুই সন্তানসহ স্বামী-স্ত্রীকে কুপিয়ে ও গলা কেটে হত্যার ঘটনায় আটক ১
পটুয়াখালীতে সন্ত্রাসী হামলায় গুরুতর জখম-৫, মামলা দায়ের

পটুয়াখালীতে সন্ত্রাসী হামলায় গুরুতর জখম-৫, মামলা দায়ের

পটুয়াখালী জেলার সদর উপজেলার ইটবারিয়া ইউনিয়নের শারিকখালী গ্রামে জমি বিরোধকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন অনেকে । এদেরকে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়।  এ ব্যাপারে পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।
স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়   গত ৩ আগষ্ট বেলা ১১ টায়  জলিল মেম্বরের বাড়ীর সামনে।  পটুয়াখালীর শারিকখালী গ্রামের জমিজমার বিরোধ কে কেন্দ্র করে এলাকার সন্ত্রাসী মোহাম্মদ দুলাল মৃধা, পিতা হাচন আলী মৃধা, হুমায়ূন মৃধা, পিতা- মজিবুর মৃধা, মোঃ হেলাল মৃধা, মোঃ জয়নাল মৃধা, উভয় পিতা, হাচন আলী মৃধা, হাচন আলী মৃধা, পিতা- মৃত-ইমান আালী মৃধা, মজিবার মৃধা, মোঃ আঃ রব মৃধা, উভয় পিতা – ইয়াকুব আলী মৃধা,  রাইজুল মৃধা, পিতা- আঃ রব মৃধা, জাফর মৃধা, আলাউদ্দিন মৃধা সর্বসাং- শারিকখালী, ইটবাড়িয়া পটুয়াখালী এরা দেশূয় অস্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে গুরুতর জখম করেন  একই এলাকার গনি হাওলাদার, পিতা -মৃত এসিন হাওলাদার, মুছা হাওলে, পিতা- এসুন হাওলাদার,  শফিক হাওলাদার,  পিতা- এসিন হাওলদার, শাহিদা বেগম, স্বামী-আউয়াল হাওলাদার, মিরাজ হাওলাদার, পিতা- আউয়াল হাওলাদার, মনির হাওলাতি,  পিতা- আউয়াল হাওলাদারসহ ৮/১০ জন গুরুতর আহত  হয়। এ সময় তাদের সাথে থাকা দোকানের টাকা ও স্বর্নালঙ্কার নিয়ে যায়। এর মধ্যে গুরুতর জখমী ৫ জনকে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ বিষয় মনির হাওলাদার বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় একটি মামা  দায়ের করেন। এখন ও হামলা কারীরা আহতদের পরিবারের লোকজনদের বিভিন্ন ভাবে হত্যাসহ নানা ধরনের হুমকি প্রদর্শন করে আসছেন এবং আতঙ্কে দিনাতিপাত করছে।  এ বিষয় পটুয়াখালী সদর থানা অফিসার ইনচার্জ আক্তার মোর্শেদ বলেন  আসামি গ্রেফতারের তৎপরতা অব্যাহত আছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD