মানবতার কাজে এগিয়ে আসলেন অ্যাডভোকেট রিজভী

নিজস্ব প্রতিবেদক :

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক,কেন্দ্রীয় ছাত্র লীগের সাবেক সমাজ সেবা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এস. এম. রুহুল আমীন রিজভী।
প্রাণঘাতী করোনা ভাইরাসকে জয় করে স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। সুস্থ হয়ে ফিরে তিনি এবার করোনা ভাইরাসে আক্রান্ত নুরুল আমীন (৬৪) এক বৃদ্ধকে নিজের প্লাজমা দিলেন।
বুধবার (১ জুলাই ) বাংলাদেশ থ্যালসোমিয়া সমিতি হাসপাতালে ওই বৃদ্ধের জন্য প্লাজমা দেন তিনি। আক্রান্ত বৃদ্ধ আনোয়ার খান মর্ডান মেডিকেলে ভর্তি রয়েছেন।
ওই বৃদ্ধের ছেলে দিলদার হোসন জানান, তাদের বাড়ি ঢাকার নিউ ডিএইচ.এস । আমার বাবা করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন।
ডাক্তারের পরামর্শ অনুযায়ী তার (O+) গ্রুপের রক্তের প্লাজমা প্রয়োজন।সেজন্য টিম খোরশেদ প্লাজমা ডোনারের ব্যবস্থা করে দেয় রুহুল আমীন রিজভী ভাইকে । এরপর তার সঙ্গে যোগাযোগ করলে তিনি চলে আসেন প্লাজমা দিতে। তার কাছ থেকে ২০০ মিলি প্লাজমা নেয়া হয়েছে।

উল্লেখ্য অ্যাডভোকেট এস.এম.রুহুল আমীন রিজভী গত( ২৭ মে) করোনা ভাইরাসে আক্রান্ত হন, ভেঙে না পড়ে, মনোবল ধরে রেখে, সাহসীকতার সাথে লড়ে আল্লাহর রহমতে গত( ১৫ জুন) তিনি করোনা জয় করেন। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *