ভোলায় স্কুল শিক্ষক করোনায় আক্রান্ত

ভোলায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত এক ব্যক্তি শনাক্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তি পেশায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, তার বাড়ি সদর উপজেলার ভেদুরীয়া ইউনিয়নের ব্যাংকের হাট এলাকায়।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৭৫ জনে। আজ বুধবার সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরও জানান, আক্রান্ত ওই ব্যক্তি হোম আইসোলেশনে রয়েছে। পাশাপাশি তার বাড়ি লকডাউন করা হয়েছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, ভোলায় এ পর্যন্ত ৭৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৩ জন।

সদর উপজেলায় করোনায় আক্রান্ত ৩৫ জনের মধ্যে সুস্থ ৮ জন। দৌলতখানে আক্রান্ত ৩ জনের মধ্যে সুস্থ ১ জন। বোরহানউদ্দিনে আক্রান্ত ৫ জনের মধ্যে সুস্থ ৩ জন। লালমোহনে আক্রান্ত ৯ জনের মধ্যে সুস্থ ১ জন। চরফ্যাশনে আক্রান্ত ১৩ জনের মধ্যে সুস্থ ৪, মনপুরা উপজেলায় আক্রান্ত ৮ জনের মধ্যে সুস্থ ৬ এবং তজুমদ্দিন উপজেলায় ২ জন আক্রান্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে ১৩ জন করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসা নিচ্ছেন এবং বাকিরা নিজ নিজ বাড়িতে চিকিৎসকদের তত্ত্বাবধানে হোম আইসোলেশনে আছেন। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে লালমোহন, চরফ্যাশন ও মনপুরায় তিন জনের মৃত্যু হয়েছে।

এদিকে সিভির সার্জন কার্যালয় সূত্র জানায়, এ পর্যন্ত ভোলা থেকে ২ হাজার ৫১৯ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও বরিশাল ল্যাবে পাঠানো হয়েছে। নমুনার রিপোর্ট এসেছে ১ হাজার ৮২১ জনের। এর মধ্যে ১ হাজার ৭৪৬ জনের নমুনার রিপোর্ট নেগেটিভ আসলেও ৭৫ জনের পজেটিভ আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *