আমতলীতে গাঁজাসহ আটক ৩

আমতলীর খুরিয়ার খেয়াট এলাকা থেকে মঙ্গলবার সন্ধ্যায় ২ কেজি গাঁজাসহ ৩ মাদক বিক্রেতাকে আটক করেছে বরগুনার ডিবি পুলিশ। বুধবার সকালে আমতলী থানায় সোপর্দের পর তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় বরগুনা ডিবি পুলিশের এসআই সামসুদ্দিন এর নেতৃত্ েএকদল ডিবি পুলিশ আমতলী সদর ইউনিয়নের খুরিয়ার খেয়াঘাট এলাকা থেকে মাদক বিক্রেতা সুমন আহম্মেদ (১৬), যুবায়ের আহম্মেদ রনি (১৫) ও মিজানুর রহমান নামে ৩ মাদক বিক্রেতাকে ২ কেজি গাঁজাসহ আটক করে। সুমন ও যুবায়েরের বাড়ি সুনাম গঞ্জ জেলার মোহন পুর গ্রামে। মিজানুর রহমান আমতলীর ডালাচারা গ্রামের বাসিন্দা। ডিবি পুলিশ তাদেরকে গাঁজাসহ বৃধবার সকালে আমতলী থানায় সোপর্দ করে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম হাওলাদার বলেন, ২ কেজি গাঁজাসহ আটক সুমন, যুবায়ের ও মিজানুর রহমানের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরে তাদেরকে আমতলী উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। আদালতের বিঞ্জ বিচারক তাদের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *