পটুয়াখালীতে আরও ১ জনের করোনায় মৃত্যু, নতুন আক্রান্ত ৭

পটুয়াখালীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও সাতজন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে পটুয়াখালী সদর উপজেলায় চারজন, দশমিনায় একজন, বাউফলে একজন এবং গলাচিপায় একজন।

এদিকে গলাচিপায় করোনা আক্রান্ত এক নারী সোমবার সন্ধ্যায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার নাম মনিরা বেগম (৩৫)। তিনি গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ঝাটিবুনিয়া গ্রামের মো. শফিক হাওলাদারের স্ত্রী।

এই নিয়ে পটুয়াখালী জেলায় মোট ৬৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় ১৭ জন, বাউফলে ১০ জন, দুমকিতে দু’জন, কলাপাড়ায় দু’জন, মির্জাগঞ্জে দু’জন এবং দশমিনায় একজন। সদর উপজেলায় আক্রান্তদের মধ্যে পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. নিজামুল হক ও দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি মো. মিজানুর রহমান এনামুল রয়েছেন।

পটুয়াখালীর সিভিল সার্জন দপ্তর সূত্র জানায়, জেলায় মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় নতুন আরও সাতজনসহ মোট ৬৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে চারজন মারা গেছেন, যারা বাউফল, দুমকি, গলাচিপা ও পটুয়াখালী সদর উপজেলার।

পটুয়াখালীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন জানান, আগের চেয়ে নমুনা সংগ্রহ বেড়ে যাওয়ার কারণে আক্রান্তের সংখ্যাও বাড়ছে। পটুয়াখালী জেলায় এ পর্যন্ত ৬৪ জন আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে চারজন মারা গেছেন, সুস্থ হয়েছেন ২৬ জন। বর্তমানে আক্রান্ত রয়েছেন ৩৪ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *