ভান্ডারিয়া ও কাউখালীর ব্যাংক গ্রাহক পর্যায়ে মানা হচ্ছে না সমাজিক দুরত্ব!

ভান্ডারিয়া ও কাউখালী (পিরোজপুর):
আঞ্চলিক সংবাদ দাতা করোনা ভাইরাস সংক্রমণের কারনে সবএ ই বিভিন্ন দপ্তর ও সরকারি বে সরকারি সংস্থা গুলো গন মানুষ কে সচেতনতা মূলক বিভিন্ন প্রচার পএ বিলি সহ মাইকিং করে, সবএ যার যার অবস্থান থেকে বিরতি হীন ভাবে কাজ করে চলছে ইতি মধ্যে গতকাল করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত সংক্রমনের রেকর্ড ভয়ংকর রুপধারন করছে!

ইতিমধ্যে ই সর্তকতা আরো যোরদার করতে বলা হচ্ছে, অন্য দিকে কিছু ব্যাংক গুলো মানছেনা সমাজিক দুরত্ব ও শারিরীক দুরত্ব, কাউখালী উপজেলা শাখা সোনালী ব্যাংক লিঃ এর বর্হি ভাগে দেখা গেল অদ্ভুত দৃশ্য, শতাধিক গ্রাহক তারা যে যার মতো করে দাড়িয়ে থাকতে দেখা গেছে! ভান্ডারিয়া বাংলাদেশ ইসলামি ব্যাংক লিঃ এর ভান্ডারিয়া উপজেলা শাখার বাহিরে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছে যারতার খেয়াল খুশী মতো। বিভিন্ন কাপরের দোকানেও একই পরিস্থিতি বিরাজ করছে।

কাউখালি উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার বিরামবিহীন গতিতে হ্যান্ডমাইক নিয়ে দিবারাত্র ছুটে বেড়াচ্ছেন, মানুষের দারে দারে, কে শুনে কার কথা, ভান্ডারিয়ার উপজেলার নির্বাহী অফিসার ও সবএ ছুটে বেড়াচ্ছেন মানুষকে সচেতন করতে! মানুষ যদি তার নিজের নিরাপত্তার বিষয়টি না বুজেন তাহলে সকল পরিশ্রম ই হবে পন্ডশ্রম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *