পিরোজপুরে নতুন করে ৬ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৭

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরে নতুন করে আরও ছয়জন করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে। আক্রান্তের মধ্যে একি পরিবারের ৫ জন পুরুষ ১ জন মহিলা রয়েছে । এ নিয়ে পিরোজপুর জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৭ জনে।

আক্রান্তরা পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ইউনিয়নে একি পরিবারের বাবা(৫০), ছেলে(২০) ও একি ইউনিয়নের এক যুবক (৩৩)। অন্যদিকে ভান্ডারিয়া উপজেলার ইকরি ইউনিয়নের আতরখালি গ্রামের একি পরিবারের স্বামী (৫০), স্ত্রী(৪০) ও ছেলে(২৪) বলে জানিয়েছেন পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকি। শুক্রবার রাতে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের কভিড-১৯ পরীক্ষার ল্যাব থেকে তাদের করোনা পজেটিভ রিপোর্ট আসে।

পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকি জানান, গতকাল বৃহস্পতিবার তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশালে পাঠানো হয়েছিল । আজ রাতে তাদের রিপোর্ট আসে যা করোনা ভাইরাস কোভিড-১৯ পজেটিভ। পরে রাতেই সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শিশির রঞ্জন অধিকারীসহ স্থানীয় প্রশাসন ও ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জহিরুল ইসলাম ও স্থানীয় প্রশাসন ওই এলাকায় গিয়ে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছেন।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল জানান, পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ইউনিয়নে করোনা ভাইরাস কোভিড- ১৯ আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে।

অন্যদিকে ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ এস. এম. মাকসুদুর রহমান বলেন, উপজেলার ইকরি ইউনিয়নের আতরখালি গ্রামের একি পরিবারের ৩ জন সনাক্ত হয়েছে । তাদের বাড়ি রাতেই লকডাউন ঘোষনা করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত ৪ মে পর্যন্ত পিরোজপুর জেলায় মোট আক্রান্ত ছিল ১১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *