বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৭:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নলছিটিতে প্রেমের ঘটনায় প্রেমিক প্রেমিকার শাস্তির দাবীতে মানববন্ধন পোনাবালিয়ার গুচ্ছগ্রামের মাদক বন্ধে পুলিশ ও সাংবাদিকের সহযোগিতা চেয়েছে এলাকাবাসি নলছিটি সম্মিলিত সাংবাদিক পরিষদের মতবিনিময় সভা ঝালকাঠিতে শেখ রাসেলের জন্মদিন পালিত স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোমবার মা ইলিশ ও সম্পদ রক্ষায় নতুন দুটি প্রস্তাবনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শকের মাতার মৃতুতে অনার্স মাস্টার্স শিক্ষক ফেডারেশনের শোক বাবুগঞ্জ উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক এড. সোহেলের মাতার মৃত্যু! বিভিন্ন মহলেরশোক নলছিটিতে মা ইলিশ শিকারের দায়ে একজনকে জেল কলারোয়া দুই সন্তানসহ স্বামী-স্ত্রীকে কুপিয়ে ও গলা কেটে হত্যার ঘটনায় আটক ১
ছেলের খোঁজ রাখছেন না শাকিব খান

ছেলের খোঁজ রাখছেন না শাকিব খান

অনেক দিন ধরে ছেলে জয়ের খোঁজ খবর রাখেন না ও তার কোনো খরচ দেন না বলে অভিযোগ করেছেন করেছেন অপু বিশ্বাস। ছেলে আব্রাম খান জয়ের সঙ্গে শাকিবের শেষ দেখা হয়ে গত ২৭ সেপ্টেম্বর জয়ের জন্মদিনে। এরপর আর ছেলেকে দেখতে আসেননি শাকিব। সম্প্রতি গণমাধ্যমের কাছে এমনটাই জানিয়েছেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাস জানান, বর্তমানে ছেলে জয়ের সব খরচ তিনি নিজেই বহন করছেন। শাকিব ছেলের জন্য কোনও খরচ দিচ্ছে না। প্রায় ৭ মাস ছেলেকে দেখতেও আসেননি শাকিব খান। এই প্রথম নয়, এর আগেও শাকিবের বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছিলেন অপু বিশ্বাস।

বিষয়টি নিয়ে শাকিব খানের সঙ্গে মুঠোফোনে যোগযোগ করা হলেও তার কোনো সাড়া মেলেনি। তবে এই বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক শাকিবের এক ঘনিষ্টজন অপু বিশ্বাসের অভিযোগ পুরো সঠিক নয় বলে মন্তব্য করেন। অপু নিজেকে আলোচনায় রাখতে মাঝে মধ্যে এমনটা বলেন বলে দাবি করেন তিনি।

নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জয় জন্মগ্রহণ করে।

এক সময় ঢাকাই সিনেমার সেরা জুটি ছিলেন শাকিব-অপু। তারা জুটি হয়ে একসঙ্গে ৭২টি সিনেমায় অভিনয় করেছেন। একসঙ্গে সিনেমা করতে গিয়ে প্রেম, এরপর ২০০৮ সালে গোপনে বিয়ে করেন তারা।

২০১৭ সালে একটি টেলিভিশনে সরাসরি সাক্ষাৎকারে অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে তার বিয়ের কথা প্রকাশ করেন। বিয়ের পর ২৭ সেপ্টেম্বর ২০১৬ সালে কলকাতায় তাদের পুত্র সন্তান আব্রাম খান জয় জন্মগ্রহণ করেন।

২২ নভেম্বর ২০১৭ তারিখে শাকিব খান তালাকের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর জয় মায়ের সঙ্গে বসবাস করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD