জনগণের প্রত্যাশাই আমার ইশতেহার- সাদিক আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদকঃ  বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন আমার কোন নির্বাচনী ইশতেহার নেই, জনগণের প্রত্যাশাই আমার ইশতেহার।

শনিবার রাত ৯ টায় বরিশালের পেশাদার সাংবাদিকদের সংগঠন বরিশাল রিপোটার্স ইউনিটিতে মিট দ্যা প্রেসে সাংবাদিকদের সাথে মতববিনিময় সভায় একথা বলেন। বরিশাল রিপোটার্স ইউনিটির সভাপতি সাংবাদিক নজরুল বিশ্বাসের সভাপতিত্বে মতবিনিময় সভায় তিনি আরো বলেন আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই।

আমি রাজনৈতিক পরিবারের সন্তান হলে বরিশালের রাজনীতিতে এক প্রকার নতুন। বরিশালের মানুষ আমাকে চেনে তারা আশা করি সব কিছু মুল্যায়ন করেই আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবে। তিনি বলেন বরিশালের প্রয়াত মেয়র শওকত হোসেন হিরন বরিশালে যে উন্নয়ন করেছেন তা আমার প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী চারবার সংসদ সদস্য এবং একবার মেয়র হয়েও করতে পারেনি।

তাছাড়া বর্তমান মেয়র বরিশালকে একটি জলাবদ্ধ ও আবর্জনার শহরে রুপান্তর করেছেন এই শহরকে আবর্জনা মুক্ত করতে হলে মরহুম শওকত হোসেন হিরনের অসম্পূর্ণ কাজ সমাপ্ত করতে হলে নৌকা মার্কার বিকল্প নেই। তিনি বর্তমান সরকারের সময়ে বরিশাল বিশ্ববিদ্যালয়, মেরিন ইঞ্জিনিয়ারিং কলেজ, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ সহ হাজার হাজার কোটি টাকার উন্নয়নের চিত্র তুল ধরেন।

এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল মহানগর আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সিনিয়র সহ সভাপতি এ্যাডভোকেট আফজালুল করিম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর, সাংবাঁদিক আনিসুর রহমান খান, সাংবাদিক সুশান্ত ঘোষ, রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক বাপ্পি মজুমদার উপস্থিত ছিলেন সদস্যবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার কর্মরত সাংবাদিক, সুধীজন এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *