নলছিটি সিটিজেন ফাউন্ডেনের উদ্যোগে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চলমান

অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্রের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে,এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে সংগঠনের সদস্যরা,এর পূর্বেও একাধিকবার একই কার্যক্রম চালিয়েছে সংগঠনটি এবং পরিস্থতি অনুযায়ী এই কার্যক্রম চলমান থাকবে মর্মে জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় আহবায়ক ও সুপ্রিমকোর্টের আইনজীবি এডভোকেট কাওসার হোসাইন। বিতরনকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, তেল, ডাল, আলু,সাবান,লবন ইত্যাদী।
কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক অ্যাড. মো. কাওসার হোসেনের তত্ত্বাবধানে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের যুগ্ন আহবায়ক ও চ্যানেল এস ও দৈনিক ভোরের পাতা পত্রিকার সাংবাদিক মোঃ ইব্রাহীম খান সাকিল, সিটিজেন ফাউন্ডেশনের কুলকাঠি শাখার আহবায়ক মোঃ আলামিন হোসেন রাজু, সিটিজেন ফাউন্ডেশনের কুলকাঠি শাখার সদস্য সচিব মোঃ সাইদুল ইসলাম মোল্লা, সিটিজেন ফাউন্ডেশনের কুলকাঠি শাখার সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান রাসেল মৃধা, মোঃ সজীব হাওলাদার, মোঃ জসিম উদ্দিন, মোঃ সাইদুল গাজী , মোঃ মাহফুজ হাওলাদার, মোঃ হান্নান হাওলাদার, মোঃ ফিরোজ শরীফ, মোঃ রেজাউল শরীফ, মোঃ মাসুদ কাজী মোঃ রেজাউল হাওলাদার ও কুলকাঠি ইউনিয়নের ছাত্রলীগ বিপ্লবী সভাপতি মোঃ শামিম রেজা।
দরিদ্রের মানুষেরা এ সহায়তা পেয়ে স্বস্তি প্রকাশ করেছেন। বর্তমান করোনা পরিস্থিতিতে নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের এ উদ্যোগ সর্বস্তরে ব্যাপক প্রশংসিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *