আমতলীতে অসহায় এবং দুস্থদের পাশে পৌর ছাত্রলীগের সাংগঠনিক অমিত রসুল অপি এবং আল সাকিব

আরিফ রহমান:
বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী রূপ ধারণ করায় বাংলাদেশে এ ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সতর্কতামূলক পদক্ষেপের অংশ হিসেবে মানুষের জীবনযাত্রা সীমিত রাখা হয়েছে। এতে আর্থিকভাবে দূর্বল, গরিব, দিনমজুর, নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে পরিবারের ভরন-পোষণ যোগাতে হিমশিম খাচ্ছেন।

এ ধরনের মানুষের সাহায্যার্থে আমতলী পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক-অমিত রসুল অপি এবং পৌর ছাত্রলীগ কর্মী আল সাকিব,নিজ উদ্যোগে দফায় দফায় আমতলী পৌরসভা এবং চাওড়া ইউনিয়ন ও বিভিন্ন দিনমজুর রিক্সাচালকদের এবং মসজিদে ফ্লোর ক্লিনারসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় কিছু পরিবারের মধ্যে ৮ কেজি চাল, ১ কেজি ডাল,১ কেজিপিয়াজ,১ লিটার তেল, ও ১ কেজি মুড়ি,৪ কেজি আলু,২ প্যাকেট বিস্কুট এবং ২ টি করে সাবান সম্বলিত খাদ্য সামগ্রী তুলে দেন। আমতলী পৌর ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক -অমিত রসুল অপি বলেন- করোনা ভাইরাসের কারণে উপার্জন বন্ধ থাকায় অসহায় হয়ে পড়া পরিবারকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ-সম্পাদক লেখক ভট্টচার্য্য ও বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক এর নির্দেশনায় আমরা খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

দেশের পরিস্থিতি অনুযায়ি এ কার্যক্রম চলমান থাকবে। এ বিষয়ে পৌর ছাত্রলীগ নেতা আল সাকিব বলেন -দেশের এই ক্রান্তিলগ্নে আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী৷ সাহায্য করে যাচ্ছি এর সাথে তিনি সমাজের বিত্তবানদের দুস্থ মানুষের পাশে দাড়ানোর জন্য অনুরোধ করেন।

তারা ত্রান কার্যক্রম পরিচালনায় সহায়তা করার জন্য আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সরোয়ার ফোরকান এবং লাকি সরোয়ার, মুবদি সরোয়ার এর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। উক্ত ত্রান কার্যক্রম পরিচালনার সময় আরো উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগ এর বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *