নলছিটিতে ছাত্রলীগের উদ্যোগে ত্রাণ বিতরণ

নলছিটি প্রতিনিধি:

নলছিটি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন হওয়া মানুষজনের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। নলছিটি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম রায়হানার নেতৃত্বে নলছিটি পৌরসভা ৪ ও ৫ নং ওয়ার্ডের সবুজ বাগ, খাদ্য গুদাম সড়ক, খাসমহল বস্তি এলাকা, নান্দিকাঠী সহ কিছু জায়গায় বাড়ি বাড়ি গিয়ে আজ মঙ্গলবার (৩১ মার্চ) দিনভর অসচ্ছল ও হতদরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু, পিঁয়াজ ও সাবান বিতরণ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

ত্রান দেয়ার বিষয়ে জানতে চাইলে রায়হান জানান, বৈশ্বিক এই মহামারিতে অসহায় মানুষের পাশে থাকার জন্যই কোনো কর্মহীন ব্যক্তি যেন না খেয়ে থাকতে হয় সেই জন্যই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ঘোষিত সবার মুখে অন্ন পৌঁছে দেয়ার স্লোগান ধারণ করে সাবেক সফল খাদ্য মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু ভাইয়ের দিকনির্দেশনা মেনে সামর্থ্য অনুযায়ী চেষ্টা করিছি।

যেখানে ফটোসেশান বা লোকদেখানো কিছু ছিল না। মানবতার সেবায় এগিয়ে আশা ই উদ্দেশ্য। যতদিন না পরিস্থিতি স্বাভাবিক না হয় তত দিন সমর্থন অনুযায়ী এই ধরনের মানববিক সহায়তা চলবে এবং সবাইকে যার যার অবস্থান থেকে এগিয়ে আসার আহ্বান জানান। এসময়ে এই মহৎকাজের অংশগ্রহণ করেছেন, কাওসার হোসেন সালমান, মাইনুল হাসান, সুব্রত দাস,খালিদ হাসান, জহিরুল ইসলাম সহ দলমত নির্বিশেষে একঝাঁক তরুণ ছাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *