নলছিটিতে আসিফ নামে এক যুবককে লাশ উদ্ধার

আরিফুর রহমান আরিফ:: নলছিটিতে নিখোঁজের চারদিন পর ডোবার পানিতে ভাসমান অবস্থায় মোহম্মদ আসিফ হাওলাদার (১৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে নলছিটি থানার পুলিশ।
২২ ফেব্রুয়ারি শনিবার দুপুরের দিকে স্থানীয়রা নলছিটি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের পুকুর পাড় এলাকায় ডোবার পানিতে একটি মরদেহ ভাসতে দেখে। বিষয়টি নলছিটি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ওই ডোবা থেকে মরদেহটি লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় ।
জানা গেছে মৃত যুবক পৌরসভার খাস মহল এলাকার পুকুর পাড়ের মোহম্মদ শাহীন হাওলাদারের ছেলে মোহম্মদ আসিফ হাওলাদার। নিহতের স্বজনরা জানিয়েছে মৃত আসিফ তার বাবার সাথে ভ্যানগাড়িতে করে ফল বিক্রি করতো।
গত মঙ্গলবার রাত থেকে আসিফ নিখোঁজ হয়। পরিবারের পক্ষ থেকে খোঁজাখুজি করেও কোন সন্ধান পায়নি। আসিফ নিখোঁজের ব্যপারে তার পরিবার নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরি করেছিল।
নলছিটি থানার অফিসার ইনচার্জ মোহম্মদ সাখাওয়াত হোসেন পিপিএম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করে নলছিটি থানায় নিয়ে আসা হয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। তার মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ। নিহত পরিবারের পক্ষ থেকে কোন আইনি পদক্ষেপ গ্রহণ করেনি তবে তারা চাইলেই মামলা নেবে পুলিশ ।
এ ঘটনায় পুলিশ ২ জনকে সন্দেহভাজন হিসেবে আটক করেছে বলে জানা গেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *