তালতলীতে যুবদলের কর্মীসভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় টিম ও জেলা নেতৃবৃন্দ

আবু হানিফ নয়ন, তালতলী বরগুনা:
তালতলীতে যুবদলের কর্মী সভা উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় টিম ও জেলা নেতৃবৃন্দ। বরগুনার তালতলীতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি কাজী আজিজুল হাকিম আরজু প্রধান বক্তা কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি এ্যাড.আক্তারুজ্জামান শামিম যুগ্ম সাধারন সম্পাদক ইমাম হোসেন, সহ সাধারন সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ, মনিরুল ইসলাম লিটন আমিনুল ইসলাম আমিন, সহ সাংগঠনিক সম্পাদক এ্যাড. পারভেজ আকন বিপ্লব জেলা যুবদলের সভাপতি জাহিদ হাসান মোল্লা সাধারন সম্পাদক জাবেদুল ইসলাম জুয়েল সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক আহসান হাবিব স্বপন।

 

সভায় সভাপতিত্ব করেন তালতলী উপজেলা যুবদলের আহবায়ক ছগির হাওলাদার যুগ্ম আহবায়ক গোলাম সরোয়ার হিরু ছাত্রদলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম মামুন,মিয়া রিযাজুল ইসলাম ছাত্রদলের সভাপতি আতিকুর রহমান অসিম সিনিয়র সাধারন সম্পাদক হাওলাদার নাসির উদ্দিন সহ সভাপতি রাসেদুল ইসলাম রাসেল যুগ্ম সাধারন সম্পাদক জুয়েল রানা সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম রাজু সহ বিএনপি যুবদল ছাত্রদল ও অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সারা দেশের ন্যায় তালতলীতে কিছুদিন পূর্বে ছাত্রদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছিলো বিএনপির রাজনীতিকে গতিশীল করতে কেন্দ্র থেকে ছাত্রদল ও যুবদলের টিম গঠন করে তৃনমূলের কর্মীদের সাথে কর্মীসভা করার লক্ষে একযোগে সারা দেশে টিম সফর করছে।

 

নেতৃবৃন্দ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী জানান সারা দেশে যুবদলের সফরের মাধ্যমে কমিটি করে খালেদা জিয়া মুক্তির আন্দোলন কে বেগবান করবেন রাজপথের ত্যাগী নির্যাতিত ও ছাত্রদল করা পরিক্ষিত নেতাদের সমন্বয় করে যুবদল কে ঢেলে সাজাবেন এমনটি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *