শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ১২:৫৯ অপরাহ্ন

banner728x90

বিদ্যালয়ে ক্লাশ নিলেন ওসি

বিদ্যালয়ে ক্লাশ নিলেন ওসি

এম.এ হান্নান, বাউফল:
পটুয়াখালীর বাউফলের পূর্ব-কালাইয়া হাসান সিদ্দিক মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের ক্লাশ নিলেন বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান। শিখালেন, কেনো ভালো মানুষ হতে হবে! কিভাবে ভালো মানুষ হওয়া যায়! সুন্দর সমাজ গড়তে তাদের ভূমিকা কি!
মঙ্গলবার (১১জানুয়ারি) সকাল ১১টা থেকে শুরু করে ১ঘন্টা যাবৎ ওই বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতামুলক স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা’ ও শিক্ষামুলক ক্লাশ নেয় তিনি। এসময় তাকে শ্রেণী কক্ষের ব্লাকবোর্ডে চক হাতে লিখতে দেখা যায়।
বিদ্যালয় সূত্র জানায়, অফিসার ইনচার্জ এর আগেও তাদের বিদ্যালয়ে গুজব বিরোধী ও সচেতনতা মুলক সভা করেছেন। আজ তিনি শ্রেণী কক্ষে উপস্থিত ছাত্র-ছাত্রীদের বিভিন্ন বিষয় নিয়ে শিক্ষামুলক আলোচনা করেন।
শিক্ষার্থীদের লেখাপড়ার প্রতি মনোযোগী হয়ে নিজেদের ভালো মানুষ হিসাবে প্রতিষ্ঠিত করার জন্য তাগিদ দেয়। মাদক ইভটেজিং বাল্যবিয়ে-সহ সকল ধরনের সামাজিক অরপাধ মুক্ত থাকতে বলেন।
এবিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ‘আজকের শিক্ষার্থীরা আগামী দিনের বাংলাদেশের কর্নধার। তারা দিবেন আগমীর নেতৃত্ব। তাদের ভালো মানুষ হিসাবে প্রতিষ্ঠিত হতে হবে। তাদের পড়াশুনা করে নিজেদের প্রকৃত জ্ঞানী হিসাবে গড়তে হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

banner728x90




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD