সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৩৮ অপরাহ্ন

banner728x90

ববি’তে দুদিন ব্যাপী বঙ্গবন্ধু উদ্যোক্তা মেলা

ববি’তে দুদিন ব্যাপী বঙ্গবন্ধু উদ্যোক্তা মেলা

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের উদ্যোগে আগামী ১৩ ও ১৪ ফেব্রুয়ারি দুদিন ব্যাপী বঙ্গবন্ধু উদ্যোক্তা মেলার আয়োজন করা হয়েছে।বরিশাল বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চ সংলগ্ন মাঠে এ মেলা অনুষ্ঠিত হবে।১৩ তারিখ সকাল ১০ টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন এ মেলার উদ্বোধন করবেন বলে জানা যায়। ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের জন্মদিন উপলক্ষে আয়োজিত এ মেলায় অংশগ্রহণ করবে বরিশালের প্রায় সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। মেলায় থাকবে নাগরদোলা, খাবার , পোশাক এবং প্রসাধনীসহ তরুণ উদ্যোক্তাদের নানান স্টল।মেলার প্রথম দিন ম্যানেজমেন্ট ডে উপলক্ষে থাকছে ব্যান্ড স্যালভেশন, ফ্লেম এবং কাটাতার। তিনটি ব্যান্ড এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিকাল ৩ টায় শুরু হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।
ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সভাপতি এবং সহকারী অধ্যাপক মো. আবির হোসনে বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শততম জন্মবার্ষিকীর প্রতি শ্রদ্ধা জানিয়ে এ মেলা “বঙ্গবন্ধু উদ্যোক্তা” মেলা নামকরণ করা হয়েছে।তরুণ উদ্যোক্তাদেরকে উৎসাহিত করা এবং তাদের এই উদ্যোগকে জনসাধারণের কাছে পৌছানোই এ মেলার উদ্দেশ্য।
ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক এবং প্রাক্তন সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ বলেন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ সব সময় নতুন কিছু করার চেষ্টা করে তারই ধারাবাহিকতায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে এই প্রথম বঙ্গবন্ধু উদ্যোক্তা মেলা। আমরা চাই শিক্ষার্থীদের মধ্য থেকে নতুন নতুন উদ্যোক্তা তৈরি হোক যারা দেশ ও জাতির উন্নয়নে দারুন ভূমিকা পালন করতে সক্ষম হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

banner728x90




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD