তালতলীতে নকলের দায়ে ৭ এসএসসি পরিক্ষার্থী বহিস্কার

আবু হানিফ নয়ন::বরগুনার তালতলীতে ইংরেজী ২য় পত্রের পরীক্ষার সময় ৭ পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। আজ রোববার ৯ ফেব্রুয়ারি তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় পরিক্ষা কেন্দ্রে পরীক্ষা চলাকালে এ ঘটনা ঘটেছে ।

বহিস্কৃতরা হলেন-তালুকদারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র সুমন্ত হাওলাদার নয়াভাইজোরা বিএন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মো.আসিফ তালুকদারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মো.মিরাজ লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মো.তুষার দক্ষিন ঝাড়াখালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র সমাপ্তি তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী মোসা:ঝুমুর তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মো.বেলাল হোসেন
এ বিষয়ে জানতে চাইলে কেন্দ্র সচিব ও তালতলী সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল চন্দ্র সরকার বলেন, তার কেন্দ্রের সাতজন পরীক্ষার্থীকে অসৎ উপায়ে অবলম্বন করার দায়ে বরিশাল শিক্ষা বোর্ডের একটি টিমের নির্দেশে পরীক্ষা থেকে বহিস্কার করা হয়েছে।
বরিশাল শিক্ষা বোর্ডের চলমান এসএসসি পরীক্ষা পর্যবেক্ষণ টিমের প্রধান মোঃ কামরুজ্জামান কামাল বলেন, অসৎ উপায়ে অবলম্বন করার অপরাধে তালতলী কেন্দ্রের সাতজন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *